1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রথমবার অভিনয়ে, চমকে দিলেন শাহরুখের মেয়ে - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বিদ্যুৎস্পৃষ্টে এক শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারা প্রেস ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাউজানে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা অসুর শক্তিকে ধ্বংস করে করে আওয়ামীলীগ আজ রাষ্ট্রীয় ক্ষমতায় : এমপি হানিফ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! উন্নয়নের সুষম বণ্টনই আমার প্রধান লক্ষ্য : নিবাচনী প্রচারণায় ভার্ড কামাল বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! ১০ বছরেও সংস্কারের মুখ দেখেনি শীলকূপ-গন্ডামারা সড়ক, খানাখন্দে বেহাল জনদুর্ভোগ

প্রথমবার অভিনয়ে, চমকে দিলেন শাহরুখের মেয়ে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
  • ৮২ বার

চলতি বছরে বিখ্যাত ভোগ ম্যাগাজিনের কভারে প্রকাশিত হয়েছিলো বলিউড কিং শাহরুখ খানের কন্যা সুহানা খানের একটি ছবি। আর তাতেই সমালোচনার মুখে পড়তে হয় তাকে। গুঞ্জন চলছিলো যে বিশেষ কোনো যোগ্যতা না থাকা স্বত্বেও শুধুমাত্র তারকা কন্যা হওয়ার কারনেই ভোগ ম্যাগাজিনের মতো জায়গায় কভার ফটোতে স্থান করে নিয়েছেন সুহানা।

তবে সেসব সমালোচনাকে পেছনে ফেলে প্রথমবারের মতো পর্দায় অভিষেক ঘটলো শাহরুখ কন্যা সুহানার। সোমবার ইউটিউবে মুক্তি দেয়া হয়েছে হলিউডের নির্মাতা পরিচালক থেডর গিমেনোর একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। যার নাম ‘দ্য গ্রেট পার্ট অব ব্লু’।

সে চলচ্চিত্রে দেখা মিললো সুহানার। ১০ মিনিট দীর্ঘ এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে সুহানার বিপরীতে দেখা যায় রবিন গনেলাকে। তারা দুজনে একজোড়া দম্পতির ভূমিকায় অভিনয় করেন। তবে চলচ্চিত্রটি প্রকাশের পর থেকেই প্রশংসায় ভাসছেন সুহানা।

কারন তার অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। ইউটিউবের মন্তব্যের ঘরে তাই শুধু সুহানার জন্যই আসছে অভিনন্দন বার্তা।

সুহানা বর্তমানে চলচ্চিত্র নির্মাণ নিয়ে পড়াশোন করছেন নিউ ইয়র্কে। এর আগে বাবা শাহরুখ খান জানিয়েছিলেন রুপালি পর্দায় আসার আগে তিনি চান তার সন্তানেরা পড়াশোনাটা শেষ করুক। তবে সুহানার প্রথম পর্দার কাজটি কেমন হয়েছে সে ব্যাপারে এখনো কোন মন্তব্য করেননি শাহরুখ খান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম