1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অপহরণকারীদের মৃত্যুপথ থেকে ফিরে এলেন মিরকাদিমের জুয়েল - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন

অপহরণকারীদের মৃত্যুপথ থেকে ফিরে এলেন মিরকাদিমের জুয়েল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯
  • ১৩৭ বার

জাফরুল অালম : অপহরণকারীদের নির্মম নির্যাতন ও হত্যাচেষ্টার কবল থেকে রক্ষা পেয়ে পরিবারের কাছে ফিরে এলেন মুন্সীগঞ্জ মিরকাদিমের আবু সালেহ জুয়েল নামের এক যুবক। রক্তাক্ত অবস্থায় কুমিল্লা থেকে তাকে উদ্ধার করা হয়েছে। জুয়েল মিরকাদিম পৌরসভার উত্তর কাগজীপাড়া এলাকার সালাউদ্দিন আহম্মেদের পুত্র।

জানা যায়, চলতি মাসের ১১ ডিসেম্বর নারায়ণগঞ্জের পাগলা জনতা ব্যাংক থেকে ২ লাখ টাকা উত্তোলন করে বের হয়ে ব্যাটারি চালিত অটো গাড়িতে উঠলে অপহরণের শিকার হয় জুয়েল। পরে ১৭ ডিসেম্বর জুয়েলকে উদ্ধার করে কুমিল্লা জেলা শহরের হক সিএনজি ফিলিং স্টেশন থেকে উদ্ধার করে পুলিশ। সেখান থেকে পুলিশের সহযোগীয় কুমিল্লা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

অপহৃত জুয়েলের চাচা ডিউর ভাষ্য মতে, “অফিস ডিউটির অংশ হিসেবে ব্যাংক থেকে ২ লাখ টাকা তুলে অটোতে উঠার পরই অপহরণকারীদের খপ্পরে পড়ে জুয়েল। তারপরে শুরু হয় উত্তোলনকৃত টাকা অাদায় ও হত্যাচেষ্টার মিশন। তারপরের ঘটনা মনে নেই অপহৃত জুয়েলের।”

জুয়েলের চাচা জানান, “অপহরণের পরে ওরা জুয়েলকে ৪ দিন অভুক্ত রেখেছিল এবং প্রতিদিনই শারীরিকভাবে নির্যাতন করেছে। ৫ম দিন জুয়েলের গলায় ছুরি দিয়ে হত্যা চেষ্টার অাগে কিছু খাবার দিয়েছিল ওরা।”

অপহৃত জুয়েলের চাচা ডিউ অারও বলেন,”অপহরণকারীরা যখন গলায় ছুরি দিয়ে জুয়েলকে হত্যা করতে উদ্ধত হয়। সেই সময় জীবন বাঁচাতে জুয়েল বাম হাতে ধরালো ছুরিটি অাটকানোর চেষ্টা করলে তার হাত কেটে যায় এবং ক্ষত স্থানে ৫টি সেলাই করা হয়। অপহরণকারীরা ১৭ তারিখ দিবাগত রাত অানুমানিক ২-৩ টার দিকে কুমিল্লার হক সিএনজি ফিলিং স্টেশনে ফেলে চলে যায়। ফিলিং স্টেশনের স্টাফদের সহযোগীতার মুন্সীগঞ্জ নিজ বাসায় ফোনে পরিবারকে অবগত করেন এবং স্থানীয় পুলিশের সহযোগীতায় কুমিল্লা মেডিকেলে ভর্তি হয়। পরবর্তীতে পরিবারের লোকজন কুমিল্লা থেকে গুরুতর অাহত জুয়েলকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন।”

এর আগে জুয়েলের সন্ধান না পেয়ে ফতুল্লা থানায় স্ত্রী হাবীবা সাধারণ ডায়েরি করেন। যার নাম্বর-২৭৮। তবে অপহৃত জুয়েলের কর্মরত প্রতিষ্ঠান সাজু এন্টারপ্রাইজ এ ব্যাপারে অফিসিয়াল কোন পদক্ষেপ না নেয়ায় ক্ষোভ প্রকাশ করেন তার পরিবার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম