1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়ি উপজেলা বিএনপি কাউন্সিল-২০২২অনুষ্ঠিত সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত রাউজানে কৃষক-কৃষাণি’র মুখে হাসি ফোটাতে ধান কেটে দিলো কৃষক লীগ আনোয়ারায় তোষামোদকারী সাংবাদিকতা ছেড়ে আপোষহীন সাংবাদিকতার আহবান ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু শিবির । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী ৪৭ টি ভাটাতে ইট পোড়ানো প্রস্তুতি সম্পন্ন হলেও আগুন জ্বালানো অনিশ্চিত ! নোয়াখালীতে ৯ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বাঁশখালীতে মধ্যরাতের অগ্নিকান্ডে পুড়ল ২ দোকান ষড়যন্ত্র করছে বিএনপি ক্ষমতায় আসতে চায় : আসাদুজ্জামান খান কামাল। সমমনা পরিষদ বনশ্রীর বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

কুমিল্লায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ৮১ বার

মোঃসাইফুল ইসলাম,কুমিল্লা।
লাকসামে বিয়ের দাবীতে প্রেমিক মামুন হোসেন সুজনের বাড়ীতে অনশন করেছে এক কলেজ ছাত্রী। ঘটনাটি ঘটেছে রোববার উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের চানগাঁও গ্রামে। প্রেমিক ওই গ্রামের ভাউয়াল বাড়ীর মানু মিয়ার ছেলে বলে জানা যায়।ওই কলেজ ছাত্রী কিশোরীর বাড়ী কুমিল্লা জেলার হোমনা উপজেলার কাচিপুর গ্রামে এবং সে বর্তমানে নারায়নগঞ্জ বন্দর এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করছে। মেয়েটি জানায় সে নারায়নগঞ্জের বন্দর এলাকার একটি কলেজের স্নাতক ব্যবস্থাপনা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী হিসেবে অধ্যয়নরত।

জানা যায়, দুবাই প্রবাসী প্রেমিক মামুন হোসেন সুজনের সাথে নারায়নগঞ্জ বন্দর এলাকার অনার্স ব্যবস্থাপনা বিভাগের ওই কলেজ ছাত্রীর সাথে ২বছর পূর্বে সামাজিক যোগাযোগ ফেজবুকের মাধ্যমে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। এ সূত্রধরে উভয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে প্রণয়ের সর্ম্পক গড়ে উঠে।সুজন প্রবাস থেকে এসে গত ৩ দিন পূর্বে প্রেমিকার সাথে বিয়ের প্রলোভনে গভীর সময় কাটায়। কিন্তু পরবর্তীতে প্রেমিকা সুজনকে বিয়ের প্রস্তাব দিলে সে রাজি না হয়ে উভয়ের সর্ম্পক অস্বীকার করে।

এতে প্রেমিকা সুজনের এমন আচরণ দেখে কোন উপায় না পেয়ে সে তার সাথে বিভিন্ন স্থানে তাদের দু’জনের অন্তরঙ্গ মূহূর্তের সময় কাটানো কিছু ছবি ও নিজের এবং পরিবারের সম্মানের কথা বিবেচনা করে প্রায় রোববার দুপুর সাড়ে ১২টার দিকে লাকসামে প্রেমিক সুজনের বাড়ীতে এসে বিয়ের দাবীতে অবস্থান নেয়।

এমতবস্থায় প্রেমিকাকে বাড়ীতে দেখে সুজন ও তার পরিবারের লোকজন ঘরের দরজায় তালা ঝুলিয়ে কৌশলে পালিয়ে যায়। অনশনকালে ওই কিশোরী অসুস্থ্য হয়ে একাধিকবার সজ্ঞা হারিয়ে ফেলে। বিষয়টি জানাজানির পর ওই কিশোরীকে দেখতে সুজনের বাড়ীতে এলাকার লোকজন ভিড় জমায়।

সংবাদ পেয়ে লাকসাম থানা পুলিশের এসআই আলমগীর হোসেন ও ওয়ার্ড মেম্বার আবদুর রব ওই কিশোরীকে উদ্ধার করে প্রথমে থানায় ও পরে চিকিৎসার জন্য সরকারী হাসপাতালে ভর্তি করে। এ সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলার প্রক্রিয়া চলছে।

লাকসাম থানা পুলিশের ওসি নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই কিশোরী তার প্রেমিকের বাড়ীতে অবস্থানের ঘটনা জেনে পুলিশ পাঠিয়ে উদ্ধার করে থানায় হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় এখনও কোন অভিযোগ হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম