1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়ায় সিএনজি-ট্রাক সংঘর্ষে যুবক নিহত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

চকরিয়ায় সিএনজি-ট্রাক সংঘর্ষে যুবক নিহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৬ বার

চকরিয়া প্রতিনিধি :

চকরিয়ায় সিএনজি অটো রিকশা ও মিনি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সিএনজির এক যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে কয়েকজন যাত্রী।
সোমবার (৩০ডিসেম্বর) বিকেল ৪টার দিকে চকরিয়া-বদরখালী সড়কের ঈদমনি লালব্রীজ এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহত যাত্রী নাম মোহাম্মদ হোসাইন। সে ঢেমুশিয়া ইউনিয়নের ছয়কুড়িটিক্কাপাড়ার বাসিন্দা মনজুর আলমের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ঈদমনি লালব্রীজ স্টেশনের ব্যবসায়ীরা জানান, বদরখালী থেকে ছেড়ে যাওয়া চকরিয়া অভিমুখে যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে সজোরে ধাক্কা দেয় বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাক। এতে ঘটনাস্থলে সিএনজি অটোরিকশা যাত্রী মোহাম্মদ হোসাইনের মৃত্যু হয়। এ ঘটনায় সিএনজি অটোরিকশাটির আরও দুই যাত্রী আহত হয়েছেন। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত মোহাম্মদ হোসাইনের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম