1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়ন চেয়ারম্যান মোশারফ বরখাস্ত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়ন চেয়ারম্যান মোশারফ বরখাস্ত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৬৩ বার

মো: সাইফুল ইসলাম,কুমিল্লা :কুমিল্লায় বিনা অনুমতিতে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ ও ম্যাজিষ্ট্রেটের সাথে অসৌজন্যমূলক আচরনের অভিযোগে চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেনকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের উপসচিব মোঃ ইফতেখার আহমেদ চৌধূরী স্বাক্ষরীত এক প্রজ্ঞাপনে ২২ ডিসেম্বর এ আদেশ দেয়া হয়েছে।
প্রজ্ঞাপনে বলা হয়েছে, মোশারেফ হোসেন কাশিনগর আলীম মাদ্রাসায় জেডিসি পরীক্ষা-২০১৯ চলাকালে বিনা অনুমতিতে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে সরকারী নির্দেশনা অমান্য করা এবং দায়িত্বরত এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট এর সাথে অসৌজন্যমূলক আচরন করেছেন।

জনস্বার্থে তার দ্বারা ইউনিয়ন পরিষদের ক্ষমতা প্রয়োগ প্রশাসনিক দৃষ্টিকোনে সমীচীন নয় মনে সরকার মনে করে সংঘটিত অপরাধমুলক কার্যক্রম পরিষদসহ জনস্বার্থের পরীপন্থী বিবেচনায় স্থানীয় সরকার (ইউনিয় পরিষদ) আইন ২০০৯ এর ৩৪ (১) ধারা অনুযায়ী ইউপি চেয়ারম্যান মোশারেফ’কে তাঁর পদ থেকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম