1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহে অস্বাস্থ্যকর খোলা খাবার বিক্রি বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

ঝিনাইদহে অস্বাস্থ্যকর খোলা খাবার বিক্রি বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ১৪০ বার

মাজেদ রেজা বাঁধন,ঝিনাইদহ :
ঝিনাইদহে অস্বাস্থ্যকর খোলা খাবার বিক্রি বন্ধে প্রচারাভিযানের অংশ হিসেবে সরকারি বিভিন্ন দপ্তর ও স্থানীয় প্রশাসনের সাথে মতবিনিময় করেছে প্রচারাভিযান সংক্রান্ত এ্যাডভোকেসি কমিটি। সোমবার সকালে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এ সভার আয়োজন করে ওয়েলফেয়ার উফোর্টস (উই) নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।
এ্যাডভোকেসি কমিটির সভাপতি আমিনুর রহমান টুকুর সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ওয়েলফেয়ার উফোর্টস (উই) পরিচালক শরিফা খাতুন, রুপান্তর’র প্রতিনিধি তসলিম আহম্মেদ, ঝিনাইদহ চেম্বার অব কমার্সের সহ-সভাপতি নাসিম উদ্দিন, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সালমা ইয়াসমিন।
এসময় বক্তারা বলেন, জেলা শহর ও আশপাশের এলাকার বিভিন্ন স্থানে খোলা পরিবেশে অস্বাস্থ্যকর খাবার বিক্রি হয়। ফলে প্রচণ্ড স্বাস্থ্যঝুঁকিতে রয়েছে বিদ্যালয়ের শিক্ষার্থীসহ নানা শ্রেণী পেশার মানুষ। এজন্য প্রয়োজন সচেতনতা। এসব খোলা খাবার বিক্রি বন্ধে আগামীতে করনীয় নানা বিষয়ে আলোচনা করা হয় মতবিনিময় সভায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম