1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহ সদরের নতুন ইউএনও বদরুদ্দোজা শুভ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

ঝিনাইদহ সদরের নতুন ইউএনও বদরুদ্দোজা শুভ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ১৫০ বার

মাজেদ রেজা বাঁধন,ঝিনাইদহ :
ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন বদরুদ্দোজা শুভ। সম্প্রতি বিদায়ী নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলামের কাছ থেকে তিনি দ্বায়িত্বভার গ্রহণ করেন। ৩০তম বিসিএস এর মাধ্যমে সরকারি কর্ম কমিশনে যোগদানকৃত এই কর্মকর্তার বাড়ী পটুয়াখালী সদর উপজেলায়। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিভাগের বিবিএ ও এমবিএ করা এই মেধাবী ছাত্র প্রথম মাদারীপুরে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন। সেখান থেকে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সুনামের সাথে দ্বায়িত্ব পালন করেন। পরে বরগুনার তালতলী উপজেলার নির্বাহী কর্মকর্তা, ফরিদপুরের নগরকান্দা উপজেলায় নির্বাহী কর্মকর্তার দ্বায়িত্ব পালন করেন।
ঝিনাইদহে যোগদানের পর তিনি সাংবাদিকদের বলেন, ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ স্যারের নির্দেশনায় সদর উপজেলাকে সারাদেশের মাঝে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করবো। এজন্য তিনি সকলের সহযোগিতায় কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম