1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
টঙ্গীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামীসহ আটক ৩ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

টঙ্গীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামীসহ আটক ৩

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯
  • ১২৫ বার

এফ এ নয়ন :
গাজীপুরের টঙ্গীতে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দিবাগত রাতে সৈলারগাতি এলাকায় এ ঘটনা ঘটে। টঙ্গী পূর্ব থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মেজবাহ উদ্দিন নিহতের লাশটি উদ্ধার করে গাজীপুর মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় নিহতের স্বামীসহ ৩ জনকে আটক করা হয়েছে।
নিহতের নাম তানজিলা আক্তার মেরিন(১৯)। সে নেত্রকোনা জেলার পূর্বধলা থানার যগিরগোপা এলাকার জলিল উদ্দিন ফকিরের মেয়ে। নিহত তানজিলা নন্দীপুর কারিগরি স্কুল এন্ড কলেজের ডিপ্লমা ইঞ্জিনিয়ারিং কোর্সের শেষ বর্ষের ছাত্রী।
পুলিশ সূত্রে জানা যায়, গত আট মাস আগে একই জেলার বারহাট্ট্রা থানার মৃত.আব্দুল বারেকের ছেলে মিজানুর রহমানের সঙ্গে বিয়ে হয় তানজিলার। ব্যবসায়ী স্বামীর সঙ্গে তানজিলা হিমার দিঘি সৈলারগাতি এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন।
বাড়ির লোকজনের কাছ থেকে খবর পেয়ে শয়ন কক্ষ থেকে তানজিলার লাশ উদ্ধার করা হয়। নিহতের গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঘাটের উপর পড়ে থাকতে দেখা যায়। তবে শ্বাসরোধে হত্যার পর আত্মহত্যা ঘটনা হিসেবে চালিয়ে দিতে চেষ্টা চালায় বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।
এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নিহতের স্বামী মিজানুর রহমানসহ তার বড় ভাই মো.ওয়াজেদ আলী ও বোন রাহেলা বেগকে আটক করেছে পুলিশ।
নিহতের পিতা জলিল উদ্দিন ফকির বলেন,বিয়ের পর থেকেই আমার মেয়েকে বিভিন্নভাবে নির্যাতন করা হতো। ঘটনার দিন বিকেলে তানজিলা আমাকে নির্যাতনের কথা মুঠোফোনে জানায়। এরই এক পর্যায়ে রাতে স্বামী মিজান আমাকে ফোন করে তানজিলার আত্মহত্যার খবর জানা

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম