1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে মরা গরুর মাংস বিক্রি করে কসাই পুলিশে আটক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়ি উপজেলা বিএনপি কাউন্সিল-২০২২অনুষ্ঠিত সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত রাউজানে কৃষক-কৃষাণি’র মুখে হাসি ফোটাতে ধান কেটে দিলো কৃষক লীগ আনোয়ারায় তোষামোদকারী সাংবাদিকতা ছেড়ে আপোষহীন সাংবাদিকতার আহবান ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু শিবির । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী ৪৭ টি ভাটাতে ইট পোড়ানো প্রস্তুতি সম্পন্ন হলেও আগুন জ্বালানো অনিশ্চিত ! নোয়াখালীতে ৯ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বাঁশখালীতে মধ্যরাতের অগ্নিকান্ডে পুড়ল ২ দোকান ষড়যন্ত্র করছে বিএনপি ক্ষমতায় আসতে চায় : আসাদুজ্জামান খান কামাল। সমমনা পরিষদ বনশ্রীর বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নবীনগরে মরা গরুর মাংস বিক্রি করে কসাই পুলিশে আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯
  • ৭১ বার

আইকে ইব্রাহীম:
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ বাজারে প্রকাশ্যে মরা গরুর মাংস বিক্রির অভিযোগে উপজেলার বড়িকান্দি গ্রামের বুলু কসাইয়ের ছেলে ফয়সাল মিয়া (২২) কসাইকে আটক করেছে পুলিশ। বুধবার (২৫ ডিসেম্বর) দুপুরে আটক হওয়া ওই কসাইকে আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সলিমগঞ্জ বাজারের স্থানীয় কসাই ফয়সাল দীর্ঘদিন ধরে মরা গরুর মাংস বিক্রি করে আসছিলো। সর্বশেষ বাড়াইল গ্রাম থেকে পরশু কসাই ফয়সাল একটি গরু কিনে আনেন। কিন্তু অসুস্থ ওই গরুটি রাতে মারা গেলে সে ওই মরা গরুটিকেই জবাই করে বিক্রির জন্য বাজারে নিয়ে আসে। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে মোবাইলে নবীনগরের ইউএনও মোহাম্মদ মাসুমকে অবগত করেন। পরে ইউএনওর নির্দেশে বুধবার বেলা ১১টার দিকে সলিমগঞ্জ ফাঁড়ির পুলিশ ইনচার্জ এসআই ইহসানুল হাসানের নেতৃত্বে সলিমগঞ্জ বাজারে
অভিযান চালায়। পরে অভিযোগের সত্যতা পেয়ে তাকে বাজার থেকে আটক করা হয়।

নবীনগরের ইউএনও মোহাম্মদ মাসুম বলেন- এলাকাবাসীর কাছ থেকে অভিযোগ শোনার পর পরই এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের নির্দেশ দেই।

সলিমগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইহসানুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- কসাই ফয়সালের বিরুদ্ধে কেউ মামলা করতে রাজি না হওয়ায় আপাতত ৫৪ ধারায় আটক দেখিয়ে দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম