1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
নাঙ্গলকোটে সন্ত্রাসী হামলায় আহত ১ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

নাঙ্গলকোটে সন্ত্রাসী হামলায় আহত ১

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ১৭০ বার

আফজাল হোসাইন মিয়াজী, নাঙ্গলকোট :
কুমিল্লার নাঙ্গলকোটে উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের বোড়রা গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে গত শুক্রবার প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসী হামলায় ঘটনা ঘটেছে। হামলায় আহত মুকবুল আহম্মদ ধনু’কে (৬০) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, গত ২৫ এপ্রিল রাতে ধনুমিয়ার বাড়ীর পাশ্ববর্তী একটি মৎস প্রজেক্টে দুর্বৃত্তরা বিষ ঢেলে দিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি করে। এ ঘটনায় মুকবুল আহম্মেদের ছেলে সাইফুল ইসলাম বাড়ীর পাশ্ববর্তী কয়েকজনকে আসামী করে কুমিল্লা জুডিসিয়াল ম্যাজিষ্ট্রিট আদালতে একটি মামলা দায়ের করে।
আদালত মামলাটি তদন্ত পূর্বক প্রতিবেদন পাঠানোর জন্য উপজেলা মৎস কর্মকর্তার নিকট প্রেরণ করেন। মৎস কর্মকর্ত পক্ষ দ্বয়কে তদন্ত কার্যক্রমে অংশ গ্রহণ করার জন্য একটি নোটিস প্রেরণ করে। নোটিস নিয়ে গেলে আসামীরা উত্তেজিত হয়ে উঠে। এসময় মামলার বাদীর পিতা মুকবুল আহম্মদ ধনু বাজার থেকে বাড়ী ফেরার পথে স্থানীয় অলি মিয়ার বাড়ীর সামনে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা একই গ্রামের নুরুল ইসলামের ছেলে আবুল কালাম, তাজুল ইসলামের ছেলে নাছির উদ্দিন, গিয়াস উদ্দিন, মুক্তার হোসেন, সালেহ উদ্দিন ও আইউব আলীর ছেলে এয়াকুবসহ ১০/১২ জনের সন্ত্রাসী গ্রুপ দেশীয় অস্ত্রসশ্র নিয়ে প্রকাশ্য দিবালোকে হামলা চালিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা ও পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আহত ধনু মিয়ার ছেলে সাইফুল ইসলাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সাইফুল ইসলাম জানান, সন্ত্রাসীরা তার পিতাকে গুরুতর আহত করে পেলে রেখে তার কাছে রক্ষিত নগদ ৪০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম