1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে হানাদার মুক্ত দিবস উদযাপন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

নাঙ্গলকোটে হানাদার মুক্ত দিবস উদযাপন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ১১৪ বার

আফজাল হোসাইন মিয়াজী, নাঙ্গলকোট :
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে গতকাল বুধবার হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. ইসহাক মিয়া, ডেপুটি কমান্ডার আবদুর রশিদ, সাবেক চেয়ারম্যান মাস্টার আবুল হাশেম ভূঁইয়া, মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, সবেক চেয়ারম্যান রুহুল আমিন মোল্লা, মোশারফ হোসেন চৌধুরী প্রমুখ। পরে বর্ণাঢ্য র‌্যালী বের করে উপজেলা সদরের প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে।
আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৭১ সালের এদিনে নাঙ্গলকোট অঞ্চলকে হানাদার মুক্ত করা হয়। মুক্তিযোদ্ধা এবং সর্বস্তরের জনতা তুমুল প্রতিরোধ গড়ে তুললে পাক হানাদার বাহিনীর সদস্যরা আর্তরক্ষার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে বিভিন্ন স্থান দিয়ে নাঙ্গলকোট এলাকা থেকে পালিয়ে যায়। সে দিন মুক্তিযোদ্ধা এবং এলাকার হাজার হাজার জনতা একত্রিত হয়ে নাঙ্গলকোট সদরে বিজয় উল্লাস করেছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম