1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে হানাদার মুক্ত দিবস উদযাপন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৬:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দরিদ্র মানুষের মাঝে সৈয়দপুরে জামায়াতে ইসলামী শীতবস্ত্র বির্তরণ রাউজান দলিল লিখক সমিতির সভাপতি অজিত কুমার দে- সম্পাদক মিজানুর রহমান বিএনপি না এলেও নির্বাচন হয়ে যাবে- নজিবুল বশর এমপি মানিকছড়ি উপজেলা বিএনপি কাউন্সিল-২০২২অনুষ্ঠিত সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত রাউজানে কৃষক-কৃষাণি’র মুখে হাসি ফোটাতে ধান কেটে দিলো কৃষক লীগ আনোয়ারায় তোষামোদকারী সাংবাদিকতা ছেড়ে আপোষহীন সাংবাদিকতার আহবান ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু শিবির । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী ৪৭ টি ভাটাতে ইট পোড়ানো প্রস্তুতি সম্পন্ন হলেও আগুন জ্বালানো অনিশ্চিত ! নোয়াখালীতে ৯ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

নাঙ্গলকোটে হানাদার মুক্ত দিবস উদযাপন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ৬১ বার

আফজাল হোসাইন মিয়াজী, নাঙ্গলকোট :
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে গতকাল বুধবার হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. ইসহাক মিয়া, ডেপুটি কমান্ডার আবদুর রশিদ, সাবেক চেয়ারম্যান মাস্টার আবুল হাশেম ভূঁইয়া, মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, সবেক চেয়ারম্যান রুহুল আমিন মোল্লা, মোশারফ হোসেন চৌধুরী প্রমুখ। পরে বর্ণাঢ্য র‌্যালী বের করে উপজেলা সদরের প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে।
আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৭১ সালের এদিনে নাঙ্গলকোট অঞ্চলকে হানাদার মুক্ত করা হয়। মুক্তিযোদ্ধা এবং সর্বস্তরের জনতা তুমুল প্রতিরোধ গড়ে তুললে পাক হানাদার বাহিনীর সদস্যরা আর্তরক্ষার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে বিভিন্ন স্থান দিয়ে নাঙ্গলকোট এলাকা থেকে পালিয়ে যায়। সে দিন মুক্তিযোদ্ধা এবং এলাকার হাজার হাজার জনতা একত্রিত হয়ে নাঙ্গলকোট সদরে বিজয় উল্লাস করেছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম