1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে ছাত্রীকে যৌন হয়রানীর দায়ে শিক্ষক বহিষ্কার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
গাজীপুর টঙ্গীতে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা সহ গ্রেপ্তার ২ আরএমপি’র উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলেন পুলিশ কমিশনার ঠাকুরগাঁওয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা । বাড়ির আঙ্গিনায় মাল্টা চাষ করে সফলতার মুখ দেখছেন ইউপি সচিব কাজী কামাল উদ্দিন বহুমুখী ব্যবহার ঠাকুরগাঁওয়ে পাটখড়ির কদর বেড়েছে ! চৌদ্দগ্রামে ৫ কেজি গাঁজাসহ আটক ১ অধ্যক্ষ ইসমাঈল এর স্মরণ সভা আয়োজন করলো ফতেয়াবাদ কলেজ নবীনগরে বিশ্ব সাহিত্য কেন্দ্রের উদ‍্যোগে সাংস্কৃতিক কার্যক্রম অনুষ্ঠিত শ্রীপুরে পিকআপের ধাক্কায়৷ বেকারি কারখানার পরিবেশক নিহত নবীনগরে ধারাবাহিক মূল‍্যায়ন অভ‍্যন্তরীন প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত

নোয়াখালীতে ছাত্রীকে যৌন হয়রানীর দায়ে শিক্ষক বহিষ্কার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ৫৫ বার

মাহবুবুর রহমান : নোয়াখালীর হাতিয়ায় দশম শ্রেণির ছাত্রী (১৬) কে যৌন হয়রানির ঘটনায় অভিযুক্ত শিক্ষক মনির উদ্দিনকে বহিষ্কার করা করেছে বিদ্যালয় কর্তৃপক্ষ। সে উপজেলার বুড়িরচর ইউনিয়নের আলী আহম্মেদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিল ।

রবিবার বিকেলের দিকে বিষয়টি নিশ্চিত করেছেন হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরে আলম। তিনি আরো জানান, ভুক্তভোগী ওই ছাত্রীর পরিবার বিষয়টি মৌখিকভাবে আজ দুপুরে তাকে অবগত করে।

এ বিষয়ে আলী আহম্মেদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.ইউছুফ’র মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, অভিযোগের সত্যতা পাওয়ায় ওই শিক্ষকে বহিষ্কার করা হয়েছে।

এর আগে অভিযোগের ভিত্তিতে গত বৃহস্পতিবার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমির হোসেনকে ঘটনার তদন্তের দায়িত্ব দিয়ে দুই কর্ম দিবসের মধ্যে লিখিত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়ে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরে আলম।

উল্লেখ্য, উপজেলার আলী আহম্মেদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল বিদ্যালয়ের সহকারি শিক্ষক মনির উদ্দিন। বুধবার প্রাইভেট পড়া শেষে সকল শিক্ষার্থীদের ছুটি দিয়ে দিলেও অযুহাত দেখিয়ে ভিকটিমকে বসিয়ে রাখেন শিক্ষক মনির। সবাই চলে যাওয়ার পর তাকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে মনির। পরে ধস্তাধস্তি করে শিক্ষক মনিরের হাত থেকে রক্ষা পায় ওই শিক্ষার্থী। ঘটনার বিচার চেয়ে ওই রাতে হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম