1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে ছাত্রীকে যৌন হয়রানীর দায়ে শিক্ষক বহিষ্কার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

নোয়াখালীতে ছাত্রীকে যৌন হয়রানীর দায়ে শিক্ষক বহিষ্কার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ১২৯ বার

মাহবুবুর রহমান : নোয়াখালীর হাতিয়ায় দশম শ্রেণির ছাত্রী (১৬) কে যৌন হয়রানির ঘটনায় অভিযুক্ত শিক্ষক মনির উদ্দিনকে বহিষ্কার করা করেছে বিদ্যালয় কর্তৃপক্ষ। সে উপজেলার বুড়িরচর ইউনিয়নের আলী আহম্মেদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিল ।

রবিবার বিকেলের দিকে বিষয়টি নিশ্চিত করেছেন হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরে আলম। তিনি আরো জানান, ভুক্তভোগী ওই ছাত্রীর পরিবার বিষয়টি মৌখিকভাবে আজ দুপুরে তাকে অবগত করে।

এ বিষয়ে আলী আহম্মেদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.ইউছুফ’র মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, অভিযোগের সত্যতা পাওয়ায় ওই শিক্ষকে বহিষ্কার করা হয়েছে।

এর আগে অভিযোগের ভিত্তিতে গত বৃহস্পতিবার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমির হোসেনকে ঘটনার তদন্তের দায়িত্ব দিয়ে দুই কর্ম দিবসের মধ্যে লিখিত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়ে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরে আলম।

উল্লেখ্য, উপজেলার আলী আহম্মেদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল বিদ্যালয়ের সহকারি শিক্ষক মনির উদ্দিন। বুধবার প্রাইভেট পড়া শেষে সকল শিক্ষার্থীদের ছুটি দিয়ে দিলেও অযুহাত দেখিয়ে ভিকটিমকে বসিয়ে রাখেন শিক্ষক মনির। সবাই চলে যাওয়ার পর তাকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে মনির। পরে ধস্তাধস্তি করে শিক্ষক মনিরের হাত থেকে রক্ষা পায় ওই শিক্ষার্থী। ঘটনার বিচার চেয়ে ওই রাতে হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম