1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal

পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ১৪১ বার

মোঃ সাইফুল ইসলাম,কুমিল্লা :
কুমিল্লার চান্দিনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দেলোয়ার হোসেন ওরফে দেলু (৩৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। রোববার (১ ডিসেম্বর) ভোররাতে চান্দিনা উপজেলার তুলাতুলি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার চান্দিনা উপজেলার ফতেপুর গ্রামের আবদুল বারেকের ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র-ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে থানায় সাতটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

চান্দিনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফয়সাল জানান, সংঘবদ্ধ ডাকাত দল চান্দিনার শ্রীমন্তপুর তুলাতুলি এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন খবরে ভোররাতে ওই এলাকায় যায় পুলিশ। এ সময় ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এ সময় গুলিবিদ্ধ হয়ে দেলোয়ার হোসেন ওরফে দেলু নামে এক ডাকাত আহত হন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, নিহত দেলোয়ার হোসেনের বিরুদ্ধে অস্ত্র-ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে থানায় সাতটি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ ও ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম