1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ১৭৩ বার

মোঃ সাইফুল ইসলাম,কুমিল্লা :
কুমিল্লার চান্দিনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দেলোয়ার হোসেন ওরফে দেলু (৩৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। রোববার (১ ডিসেম্বর) ভোররাতে চান্দিনা উপজেলার তুলাতুলি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার চান্দিনা উপজেলার ফতেপুর গ্রামের আবদুল বারেকের ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র-ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে থানায় সাতটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

চান্দিনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফয়সাল জানান, সংঘবদ্ধ ডাকাত দল চান্দিনার শ্রীমন্তপুর তুলাতুলি এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন খবরে ভোররাতে ওই এলাকায় যায় পুলিশ। এ সময় ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এ সময় গুলিবিদ্ধ হয়ে দেলোয়ার হোসেন ওরফে দেলু নামে এক ডাকাত আহত হন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, নিহত দেলোয়ার হোসেনের বিরুদ্ধে অস্ত্র-ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে থানায় সাতটি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ ও ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম