1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফের অনশনে রাজশাহী পাটকল শ্রমিকরা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

ফের অনশনে রাজশাহী পাটকল শ্রমিকরা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ১৩৪ বার

মঈন উদ্দীন:বকেয়া বেতন ভাতা পরিশোধ ও মজুরি কমিশন বাস্তবায়নসহ ১১ দফা দাবিতে রাজশাহী পাটকল শ্রমিকরা ফের আমরণ অনশন শুরু করেছে। রোববার দুপুর দুইটার দিকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল শেষে তারা রাজশাহী জুটমিলের প্রধান ফটকে অবস্থান নিয়ে আমরণ অনশন শুরু করে।
রাজশাহী জুট মিলসের সিবিএ সংগ্রাম পরিষদের সভাপতি জিল্লুর রহমান জানান, সরকারি-বেসরকারি অংশীদারীর সিদ্ধান্ত বাতিল, কাঁচা পাট কিনতে প্রয়োজনীয় অর্থ বরাদ্দ, অবসরে যাওয়া শ্রমিকদের বকেয়া পরিশোধসহ ১১ দফা দাবি না মানা পর্যন্ত তাদের এ কর্মসূচি চলবে। তিনি বলেন, গত ১১ ডিসেম্বর থেকে আমরণ অনশন শুরু করা হয়েছিল। পরে দাবি মানার আশ^াসে তা স্থাগিত করা হয়। কিন্তু এখনো সেগুলো দাবি মানার কোন পক্রিয়া শুরু হয়নি। ফলে বাধ্য দিয়ে তারা ফের আমরণ অনশনে যেতে বাধা হয়েছেন। ১১ দফা দাবি আদায়ের লক্ষ্যে গত ২৩ নভেম্বর থেকে সভা, বিক্ষোভ মিছিল, ধর্মঘট ও আমরণ অনশনের মত কর্মসূচিও পালন করছে রাষ্ট্রায়ত্ত পাটকলগুলোর শ্রমিকরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম