1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বরিশালে প্রশংসিত ডিআইজি মো: শফিকুল ইসলাম - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়ি উপজেলা বিএনপি কাউন্সিল-২০২২অনুষ্ঠিত সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত রাউজানে কৃষক-কৃষাণি’র মুখে হাসি ফোটাতে ধান কেটে দিলো কৃষক লীগ আনোয়ারায় তোষামোদকারী সাংবাদিকতা ছেড়ে আপোষহীন সাংবাদিকতার আহবান ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু শিবির । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী ৪৭ টি ভাটাতে ইট পোড়ানো প্রস্তুতি সম্পন্ন হলেও আগুন জ্বালানো অনিশ্চিত ! নোয়াখালীতে ৯ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বাঁশখালীতে মধ্যরাতের অগ্নিকান্ডে পুড়ল ২ দোকান ষড়যন্ত্র করছে বিএনপি ক্ষমতায় আসতে চায় : আসাদুজ্জামান খান কামাল। সমমনা পরিষদ বনশ্রীর বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বরিশালে প্রশংসিত ডিআইজি মো: শফিকুল ইসলাম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ৭৮ বার

বিশেষ প্রতিবেদক: বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজি মো: শফিকুল ইসলাম বিপিএম (বার) ,পিপিএম। জনবান্ধব পুলিশ কর্মকর্তা হিসাবে তিনি বরিশালের মাদকের বিস্তার রোধ, সামাজিক স্থিতিশীলতা, জননিরাপত্তা, আইনের শাসন প্রতিষ্ঠায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দৈনিক আমাদের কণ্ঠের নির্বাহী সম্পাদক মিয়াজী সেলিম আহমেদের সাথে একান্ত সাক্ষাতকারে তিনি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী মা’দকের বি’রুদ্ধে যে যু’দ্ধ ঘোষণা করেছেন, সেই কাজ বাস্তবায়ন করছে বরিশাল রেঞ্জ পুলিশ। তবে আইনশৃঙ্খলা বাহিনীর একার পক্ষে মা’দক সমস্যা সমাধান সম্ভব নয়। এই কাজে সব শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। রেঞ্জ ডিআইজি মো: শফিকুল ইসলাম মা’দক রোধে প্রয়োজন সামাজিক সচেতনতা মা’দক ব্যবসায়ী ও মা’দকসেবীদের আত্নসমর্পনে আমরা কাজ করছি।

পুলিশ জনগণের বন্ধু। দেশের অন্যতম শ্রেষ্ঠ অধ্যায় মহান মুক্তিযুদ্ধ এমনকি স্বাধীন দেশেও বহু ক্ষেত্রে পুলিশের রয়েছে গৌরবোজ্জ্বল ভূমিকা। মুক্তিযুদ্ধের আদর্শে অনুপ্রানিত ডিআইজি মো: শফিকুল ইসলাম পুলিশ বাহিনীতে দায়িত্ব-কর্তব্যপরায়ণ, নিষ্ঠাবান, সৎ, দক্ষ হিসাবে ইতিমধ্যে বরিশালে প্রশংসিত হয়েছে।

আমাদের কন্ঠের সাথে একান্ত সাক্ষাতকারে ডিআইজি মো: শফিকুল ইসলাম বলেন, ‘বঙ্গবন্ধু আমাদের যে স্বপ্ন দেখিয়েছিলেন ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত বাংলাদেশ, তা বাস্তবায়নের পথে’। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখাচ্ছেন। সে স্বপ্ন তখনই সার্থক হবে, যখন দেশ মা’দক ও স’ন্ত্রাস থেকে পরিত্রাণ পাবে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসারে বরিশাল রেঞ্জ পুলিশ মা;দক ও জ;ঙ্গিবাদের বি;রুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কাজ করছে। বরিশালে ১৪শ’ মা’দক ব্যবসায়ী ও মাদকসেবী ইতিমধ্যে আত্মসমর্পণ করেছে। বাকীরা স্বাভাবিক জীবনে ফিরে আসতে চাইলে আমরা তাদের কাছেও যাব।’ কেউ যদি স্বাভাবিক জীবনে ফিরে আসতে চায় আমরা তাদের সে সুযোগ দিয়েছি এবং দেব। আত্মসমর্পণকারীদের কর্মসংস্থানের লক্ষে নৌকা, সেলাই মেশিনসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। আমরা বরিশালকে একটি নিরাপদ আবাসস্থল হিসেবে গড়ে তুলতে চাই। জলদ’স্যু অধ্যুসিত মেহেন্দিগঞ্জ, ভোলারচরসহ বিভিন্ন এলাকায় ডিআইজি মো: শফিকুল ইসলাম নিজেই অ’ভিযান পরিচালনা করেছেন।

অ’ভিযানকালে স’ন্ত্রাসীদের তিনি স্বাভাবিক অন্ধকার পথ ছেড়ে আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে আলোকিত জীবন-যাপনে ফিরে আসার জন্য আহবান জিনিয়ে বলেন, আত্মসমর্পণ করলেন তারা ভবিষ্যতে যাতে সততার সাথে স্বাভাবিক জীবন-যাপন করতে পারে সেজন্য পুলিশের পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম