1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বরিশালে প্রশংসিত ডিআইজি মো: শফিকুল ইসলাম - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

বরিশালে প্রশংসিত ডিআইজি মো: শফিকুল ইসলাম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ১৪১ বার

বিশেষ প্রতিবেদক: বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজি মো: শফিকুল ইসলাম বিপিএম (বার) ,পিপিএম। জনবান্ধব পুলিশ কর্মকর্তা হিসাবে তিনি বরিশালের মাদকের বিস্তার রোধ, সামাজিক স্থিতিশীলতা, জননিরাপত্তা, আইনের শাসন প্রতিষ্ঠায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দৈনিক আমাদের কণ্ঠের নির্বাহী সম্পাদক মিয়াজী সেলিম আহমেদের সাথে একান্ত সাক্ষাতকারে তিনি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী মা’দকের বি’রুদ্ধে যে যু’দ্ধ ঘোষণা করেছেন, সেই কাজ বাস্তবায়ন করছে বরিশাল রেঞ্জ পুলিশ। তবে আইনশৃঙ্খলা বাহিনীর একার পক্ষে মা’দক সমস্যা সমাধান সম্ভব নয়। এই কাজে সব শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। রেঞ্জ ডিআইজি মো: শফিকুল ইসলাম মা’দক রোধে প্রয়োজন সামাজিক সচেতনতা মা’দক ব্যবসায়ী ও মা’দকসেবীদের আত্নসমর্পনে আমরা কাজ করছি।

পুলিশ জনগণের বন্ধু। দেশের অন্যতম শ্রেষ্ঠ অধ্যায় মহান মুক্তিযুদ্ধ এমনকি স্বাধীন দেশেও বহু ক্ষেত্রে পুলিশের রয়েছে গৌরবোজ্জ্বল ভূমিকা। মুক্তিযুদ্ধের আদর্শে অনুপ্রানিত ডিআইজি মো: শফিকুল ইসলাম পুলিশ বাহিনীতে দায়িত্ব-কর্তব্যপরায়ণ, নিষ্ঠাবান, সৎ, দক্ষ হিসাবে ইতিমধ্যে বরিশালে প্রশংসিত হয়েছে।

আমাদের কন্ঠের সাথে একান্ত সাক্ষাতকারে ডিআইজি মো: শফিকুল ইসলাম বলেন, ‘বঙ্গবন্ধু আমাদের যে স্বপ্ন দেখিয়েছিলেন ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত বাংলাদেশ, তা বাস্তবায়নের পথে’। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখাচ্ছেন। সে স্বপ্ন তখনই সার্থক হবে, যখন দেশ মা’দক ও স’ন্ত্রাস থেকে পরিত্রাণ পাবে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসারে বরিশাল রেঞ্জ পুলিশ মা;দক ও জ;ঙ্গিবাদের বি;রুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কাজ করছে। বরিশালে ১৪শ’ মা’দক ব্যবসায়ী ও মাদকসেবী ইতিমধ্যে আত্মসমর্পণ করেছে। বাকীরা স্বাভাবিক জীবনে ফিরে আসতে চাইলে আমরা তাদের কাছেও যাব।’ কেউ যদি স্বাভাবিক জীবনে ফিরে আসতে চায় আমরা তাদের সে সুযোগ দিয়েছি এবং দেব। আত্মসমর্পণকারীদের কর্মসংস্থানের লক্ষে নৌকা, সেলাই মেশিনসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। আমরা বরিশালকে একটি নিরাপদ আবাসস্থল হিসেবে গড়ে তুলতে চাই। জলদ’স্যু অধ্যুসিত মেহেন্দিগঞ্জ, ভোলারচরসহ বিভিন্ন এলাকায় ডিআইজি মো: শফিকুল ইসলাম নিজেই অ’ভিযান পরিচালনা করেছেন।

অ’ভিযানকালে স’ন্ত্রাসীদের তিনি স্বাভাবিক অন্ধকার পথ ছেড়ে আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে আলোকিত জীবন-যাপনে ফিরে আসার জন্য আহবান জিনিয়ে বলেন, আত্মসমর্পণ করলেন তারা ভবিষ্যতে যাতে সততার সাথে স্বাভাবিক জীবন-যাপন করতে পারে সেজন্য পুলিশের পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম