1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে দারুননাজাত ইসলামিয়া মডেল মাদ্রাসার শুভ উদ্বোধনকারী - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

টঙ্গীতে দারুননাজাত ইসলামিয়া মডেল মাদ্রাসার শুভ উদ্বোধনকারী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ১২৪ বার

এফ এ নয়নঃ
গতকাল সোমবার দুপুরে টঙ্গীর মাছিমপুর তিতাস গ্যাস রোড এলাকায় দারুননাজাত ইসলামিয়া মডেল মাদ্রাসার শুভ উদ্বোধন করা হয়েছে। দারুননাজাত ইসলামিয়া মডেল মাদ্রাসা প্রধান উপদেষ্টা মাওলানা জাফর আহমদ মজুমদারের সভাপতিত্ব অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৫নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মো: দুলাল মৃধা, যুবলীগের নেতা সোলায়মান হোসেন, টঙ্গী থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী ভূঁইয়া, এশিয়া টেলিভিশনের টঙ্গী,পুবাইল থানা প্রতিনিধি ফরিদ আহমেদ নয়ন প্রমুখ। অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা আনোয়ার হোসেন।
বক্তারা বলেন, দারুননাজাত ইসলামিয়া মডেল মাদ্রাসা প্রতিষ্ঠা করা হয়েছে। এই প্রতিষ্ঠানে একজন ছাত্র তার প্রাথমিক শিক্ষা জীবন শুরু করে দশ থেকে এগার বছরের মধ্যে হিফজুল কুরআন মুখস্ত করার পাশাপাশি ৫ম শ্রেণি শেষ করে দেশের যে কোন শিক্ষা প্রতিষ্ঠানে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি হতে পারবে। আমরা আমাদের এ প্রচেষ্টাকে অব্যাহত রাখার মাধ্যমে দেশের ভবিষ্যত প্রজন্মকে সফলতার কাঙ্খিত লক্ষ্যে এগিয়ে নিতে এবং অভিভাবকদের আস্থার প্রতিষ্ঠানে রূপান্তরিত করতে সদা সচেষ্ট থাকব। প্রতিষ্ঠানের প্রতিটি শিক্ষার্থীকে সুন্নতী আদর্শ লালন, সৎ, দক্ষ ও দেশপ্রেমিক নাগরিক তৈরীর মাধ্যমে যোগ্য ব্যক্তিত্ব হিসেবে গড়ে তুলতে মহান আল্লাহ তায়ালার তওফীক কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম