1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বামজোটের মিছিলে পুলিশের লাঠিপেটার প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

বামজোটের মিছিলে পুলিশের লাঠিপেটার প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ১৫৩ বার

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা :
সরকারের পদত্যাগ, নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে পুনর্নির্বাচন ও সরকারের দুঃশাসনের একবছর পুর্তিতে গত ৩০ ডিসেম্বর বিক্ষোভ কর্মসুচীর দিন ঢাকায় বামজোটের মিছিলে পুলিশিী হামলার প্রতিবাদে দেশব্যাপী বিক্ষোভ মিছিলের অংশ হিসেবে মঙ্গলবার গাইবান্ধা জেলা শহরে বামজোটের মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি শহরের রেলগেট থেকে বের হয়ে একই স্থানে এসে এক সমাবেশে মিলিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা কমিটির সভাপতি মিহির, বাম জোটের সমন্বয়ক ও সিপিবি জেলা সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, বাসদ মার্কসবাদী আহ্বায়ক আহসানুল হাবীব সাঈদ, বাসদ জেলা সমন্বয়ক গোলাম রব্বানী। সভায় বক্তারা বলেন, ৩০ ডিসেম্বর বামজোটের শান্তিপূর্ন মিছিলে পুলিশ হামলা চালিয়ে আবারো প্রমাণ করেছে এই সরকার ফ্যাসিষ্ট কায়দায় দেশ চালাতে চায়। বক্তারা পুলিশীর হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, ৩০ ডিসেম্বর মানুষের ভোটাধিকারকে হরণ করে গণতন্ত্রকে হত্যা করা হয়েছে। বক্তারা বলেন, এই সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পুলিশ ও আমলা নির্ভর হয়ে পড়েছে। এই সরকারকে উৎখাত করে বাম প্রগতিশীল সরকার গঠন করে গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম