1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বেগমগঞ্জে জুয়ার আসর থেকে ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে জেল হাজতে প্রেরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

বেগমগঞ্জে জুয়ার আসর থেকে ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে জেল হাজতে প্রেরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯
  • ১১৯ বার

মাহবুবুর রহমান :নোয়াখালী বেগমগঞ্জ জুয়ার আসর থেকে বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হোসেন সেলিমসহ ৪ জনকে গ্রেপ্তার করে জেলা ডিবি পুলিশ।

মঙ্গলবার বিকালে নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ তাদের আদালতে হাজির করলে আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, রসুলপুর ইউপি কার্যালয়ের পাশের একটি ভবনে একদল জুয়াড়ি জুয়া খেলছে গোপনে এমন সংবাদের ভিত্তিতে ওই সোমবার রাতে ওই এলাকায় অভিযান চালানো হয়।

এ সময় ইউপি চেয়ারম্যান নুরুল হোসেন সেলিমসহ ৪ জনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে চেয়ারম্যান নুরুল হোসেন সেলিমসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। বিকালে উক্ত মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠালো হলে আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম