1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অবৈধভাবে বালু উত্তোলনের প্রতিবাদ করায় শ্রীপুরে যুবককে গাছে বেঁধে হাতুড়িপেটা, ২ সপ্তাহ যাবৎ হাসপাতালে যন্ত্রণায় কাতরাচ্ছে - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:

অবৈধভাবে বালু উত্তোলনের প্রতিবাদ করায় শ্রীপুরে যুবককে গাছে বেঁধে হাতুড়িপেটা, ২ সপ্তাহ যাবৎ হাসপাতালে যন্ত্রণায় কাতরাচ্ছে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ৫৪ বার

মাগুরা থেকে মোঃসাইফুল্লাহঃ
মাগুরার শ্রীপুর উপজেলার গড়াই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের ঘটনা প্রশাসনকে অবহিত করায় আব্দুর রহিম শেখ (৩২) নামে এক ব্যক্তিকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করেছে প্রতিপক্ষরা । ঘটনার শিকার আব্দুর রহিম শেখ মাগুরা জেলার শ্রীপুর উপজেলার করন্ডি গ্রামের দিয়ানত আলী শেখের পুত্র। গুরুতর আহত অবস্থায় ২ সপ্তাহ যাবৎ রহিম এখন ও শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে যন্ত্রনায় ছটফট করছে।
আব্দুর রহিম গত ৪ জানুয়ারি শনিবার হাসপাতালের ৩ নাম্বর বেডে শুয়ে আমাদের প্রতিবেদককে জানান, করন্ডি গ্রামের ফারুক ও ভাদু মাগুরার শ্রীপুর উপজেলাধীন গড়াই নদী থেকে অবৈভাবে বালু উত্তোলন করে বিক্রি করে আসছিলো। এলাকার লোকজন আমাকে এ বিষয়ে উর্দ্ধতন মহলকে জানাতে অনুরোধ করেন। আমি বিষয়টি মাগুরা জেলা প্রশাসককে লিখিতভাবে জানাই, এতে ক্ষিপ্ত হয়ে ফারুক ও ভাদু তাদের সমর্থক মাজেদুল, ফিরোজ, ছরোয়ার সর্দার এবং ওহাব সর্দারকে সাথে নিয়ে গত ২৩ ডিসেম্বর আমাকে গাছের সাথে বেঁধে হাতুড়ি দিয়ে বেধড়ক মারধর করে । পরে এলাকাবাসী আমাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
বিভিন্ন সূূূূত্রে জানা গেছে, অভিযুক্তরা শ্রীপুর উপজেলার আমলসার ইউনিয়নের চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাসের ছত্রছায়ায় এলাকায় দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের অপকর্ম করে বেড়ায়। এ বিষয়ে মতামত জানার জন্য চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাসের মোবাইলে একাধিকবার কথা তিনি এবিষয়টি এড়িয়ে যান।
অন্য দিকে এ বিয়য়ে প্রতিবাদি আহত আব্দুর রহিম আরো জানান মাগুরার জেলা প্রশাসক ডঃ আশরাফুল আলম স্যার শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার ইয়াছিন কবীরকে লিখিত ভাবে ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন। উপজেলা নির্বাহী অফিসার বর্তমানে বিদেশে অবস্থান করায় এ বিষয়ে কোন অগ্রগতি নেই বলে জানান স্থানীয়রা। এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান কে ৫ জানুয়ারি দুপুরে জিজ্ঞেস করলে তিনি জানান – বালু উত্ততোলনের বিষয়টি আমাদের বিষয় না, আর আব্দুর রহিমের মারার বিষয়ে বলেন – তারা আমার কাছে বা থানায় কোনো অভিযোগ নিিয়ে আসেনি।আসলে অবস্থা বুঝে ব্যবস্হা নিবো। তবে আমি শুুুুনেছি ছেেলেটির মাথায় সমস্যা আছে,একাধিক বার তাকে পাবনা নেওয়া হয়েছে । মাথায় সমস্যার বিষয়ে আব্দুুর রহিম বলেন আমরা মাথায় কোনো সমস্যা নেই, আমাকে যে কোনো বিষয়ে প্রশ্ন করে দেখতে পারেন? মূূলত ওরা আমাকে পাগল বানিয়ে আমার প্রতিবাদি কন্ঠকে বন্ধ করে দিতে চাই। বর্তমানে দারুন ভাবে নিরাাপত্তাহীনতায় ভূগছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম