1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুনিকে পদ দেওয়ায় ফুঁসে উঠেছে গাজীপুর মহানগর যুবলীগ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি

খুনিকে পদ দেওয়ায় ফুঁসে উঠেছে গাজীপুর মহানগর যুবলীগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০
  • ১৪২ বার

এফ এ নয়নঃ
গাজিপুর শহীদ আহসান উল্লাহ মাষ্টার এমপির খুনি,
আদালত কর্তৃক ফাঁসির দন্ডপ্রাপ্ত পলাতক আসামি নুরুল ইসলাম দিপুকে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব করার প্রতিবাদে ফুঁসে উঠেছে গাজীপুর মহানগর যুবলীগ।মহানগর যুবলীগের সংগ্রামী আহবায়ক কামরুল আহসান সরকার সরকার শনিবার গাজীপুরে এক প্রতিবাদ সভায় জাতীয় পার্টিকে আগামী তিন দিনের আলটিমেটাম দিয়ে বলেন এসময়ে খুনি দিপুকে জাতীয় পার্টির পদ থেকে অব্যাহতি না দিলে জাতীয় পার্টির সকল নেতা কর্মীকে আওয়ামী লীগের যে কোন কার্যক্রমে বয়কট করা হবে। এসময় তিনি অার বলেন, আমরা খুনের রাজনীতিতে বিশ্বাসী না। আমরা শুদ্ধ রাজনীতি করতে চাই। জাতীয় পার্টির ঘৃন্য সিদ্ধান্ত রুখতে যুবলীগই যথেষ্ট,তাই অবিলম্বে দিপুকে বহিষ্কার করা হোক। এসময় তিনি শহীদ আহসান উল্লাহ মাষ্টারের খুনিদের দ্রুত ফাঁসির রায় কার্যকরের দাবি জানান।
এসময় অার ও উপস্থিতছিলেন বীর মুক্তিযোদ্ধা ও মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আবদুর রউফ নয়ন,যুবলীগ নেতা লিটন সরকার সহ অন্যান্য নেতা কর্মী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম