1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে র‌্যাব সদস্য আহত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে র‌্যাব সদস্য আহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জানুয়ারি, ২০২০
  • ১৩১ বার

ফজলে মমিন, গাজীপুর :
গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাকাতে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ট্রেনিং সেন্টারের প্রশিক্ষণার্থী এএসআই মিজানুর রহমান গুরুতর আহত হয়েছেন। আহত এএসআই মিজানুর রহমানের গ্রামের বাড়ি কুমিল্লায় বলে জানা গেছে।

র‌্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, এএসআই মিজানুর রহমান র‌্যাব-১৫ এর সদস্য। সোমবার রাতে টঙ্গীর বিশ্ব ইজতেমার ডিউটি করে ট্রেন যোগে জয়দেবপুর জংশনের দক্ষিণ পাশে আউটার সিগন্যালে ট্রেন থেকে নামার পর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে কিছু ছিনতাইকারী। এ সময় রেলকর্মী (ডোম) ও স্থানীয়রা তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এসময় তাঁর পকেট থাকা টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) প্রণয় ভূষণ দাস জানান, তার পেট ও পিঠসহ ৪/৫ স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ হাসপাতালে চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম