1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়ায় যানজট বিরোধী মিছিল! - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
বর্তমান এবং  ভবিষ্যৎ প্রজন্ম একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশের গর্বিত নাগরিক হবে – মো. তাজুল ইসলাম, (এলজিইডি মন্ত্রী) পোকখালী’র ইউপি চেয়ারম্যান জামিনে মুক্ত চৌদ্দগ্রামে ইউনাইটেড ফর হিউমিনিটি’র অভিষেক ও দুর্ঘটনায় আহত শিক্ষকের মাঝে অর্থ হস্তান্তর ভিসির নির্দেশে বন্ধ প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন, মানেনি কুবি শিক্ষকরা ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে বাংলাদেশ প্রেস কাউন্সিলের মতবিনিময় ফুলবাড়িতে ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে জামায়াত সমর্থিত প্রার্থী ঘূর্ণিঝড়ে রাউজানে দুইটি ঘর বিধ্বস্ত, বিচ্ছিন্ন  বিদ্যুৎ সংযোগ  রাশিয়া তালেবানকে আমন্ত্রণ জানিয়েছে বৃহত্তর বার্ষিক অর্থনৈতিক ফোরামে উদাহরণ দিয়ে বলতে পারবেন না, কোথাও আমরা মানবাধিকার লঙ্ঘন করেছি – সেনা প্রধান  ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জের রেজিয়া হত্যার রহস্য উদ্ঘাটন বিষয়ে – পুলিশের প্রেস ব্রিফিং !

চকরিয়ায় যানজট বিরোধী মিছিল!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০
  • ২৪৯ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া: শনিবার আকষ্মিক রাস্তায় নেমে পড়েন স্থানীয় সংসদ সদস্য, উপজেলা ও পৌর প্রশাসন। সাথে রয়েছে চকরিয়া থানাও। চকরিয়া পৌরশহরে চিরিঙ্গায় এ পদচারণা।
শুধু একটাই লক্ষ্য; পুরো শহরটিকে যানজটের আওতামুক্ত রাখা। শিক্ষার্থী থেকে শুরু করে সর্বস্তরের অগণিত পথচারিদের নিরাপদ গন্তব্যের যাতায়াতে স্বাচ্ছ্যন্দতা নিশ্চিত করা।
একসাথে এমপি, ইউএনও, ওসি ও পৌর মেয়রসহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের হাটতে দেখে প্রতিবেদক আর জনসাধারণের মনে হয়েছে, এটি যেনো যনজট বিরোধী যৌথ মিছিল। অসাধু আর কারো বুঝি রেহাই মিলবে না।
পৌরশহরের স্বস্তিকামী মানুষগুলো বলে বেড়াচ্ছেন, এভাবে দায়িত্বশীল ব্যক্তিবর্গের নজরদারি যেনো লোক দেখানো ও নাম কুড়ানোর ওয়াস্তে না হয়। প্রতিদিনই প্রিয় শহরের প্রিয় অভিভাবকগণ যেনো এরকম ভূমিকা রাখেন।
শনিবার সকালে যানজট বিরোধী মিছিলের অগ্রভাগে নেতৃত্ব দেন চকরিয়া-পেকুয়া আসনের এমপি আলহাজ্ব জাফর আলম, উপজেলা নির্বাহী অফিসার নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান, পৌর মেয়র আলমগীর চৌধুরী ও চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম