1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়ায় যানজট বিরোধী মিছিল! - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

চকরিয়ায় যানজট বিরোধী মিছিল!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০
  • ২৩৮ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া: শনিবার আকষ্মিক রাস্তায় নেমে পড়েন স্থানীয় সংসদ সদস্য, উপজেলা ও পৌর প্রশাসন। সাথে রয়েছে চকরিয়া থানাও। চকরিয়া পৌরশহরে চিরিঙ্গায় এ পদচারণা।
শুধু একটাই লক্ষ্য; পুরো শহরটিকে যানজটের আওতামুক্ত রাখা। শিক্ষার্থী থেকে শুরু করে সর্বস্তরের অগণিত পথচারিদের নিরাপদ গন্তব্যের যাতায়াতে স্বাচ্ছ্যন্দতা নিশ্চিত করা।
একসাথে এমপি, ইউএনও, ওসি ও পৌর মেয়রসহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের হাটতে দেখে প্রতিবেদক আর জনসাধারণের মনে হয়েছে, এটি যেনো যনজট বিরোধী যৌথ মিছিল। অসাধু আর কারো বুঝি রেহাই মিলবে না।
পৌরশহরের স্বস্তিকামী মানুষগুলো বলে বেড়াচ্ছেন, এভাবে দায়িত্বশীল ব্যক্তিবর্গের নজরদারি যেনো লোক দেখানো ও নাম কুড়ানোর ওয়াস্তে না হয়। প্রতিদিনই প্রিয় শহরের প্রিয় অভিভাবকগণ যেনো এরকম ভূমিকা রাখেন।
শনিবার সকালে যানজট বিরোধী মিছিলের অগ্রভাগে নেতৃত্ব দেন চকরিয়া-পেকুয়া আসনের এমপি আলহাজ্ব জাফর আলম, উপজেলা নির্বাহী অফিসার নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান, পৌর মেয়র আলমগীর চৌধুরী ও চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম