1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়ায় যানজট বিরোধী মিছিল! | দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৪ জুলাই ২০২১, ১১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পুলিশিংসেবা ডিজিটালাইজেশনে সিএমপির নতুন উদ্যোগ” ‘বডি ওর্ন ক্যামেরা” সাতকানিয়ায় “মদিনা নগর কল্যাণ সোসাইটি”র বৃক্ষ রোপণ কর্মসূচী যদি করেন ভাই চালাকি, পরে বুঝবেন এর জ্বালা কী! নরসিংদীতে মানব কল্যাণে চিরস্মরণীয় হয়ে থাকবে সদর এসিল্যান্ড শাহ আলম মিয়া দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হলেন চৌদ্দগ্রামের মোহাম্মদ আমির হোসেন বিএনপি নেতা গাজী কবিরের চাচা আবু তাহেরের ইন্তেকাল, দাফন সম্পন্ন রাউজানে এক যুবকের আত্মহত্যা লালমনিরহাটে ঈদুল আজহা উপলক্ষে ২ শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরন করেন স্বেচ্ছাসেবী সংগঠন লালমনিরহাটে তিস্তার ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে খাবার ও মাস্ক বিতরণ মাগুরার শ্রীপুর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতির বোনের ইন্তেকাল

চকরিয়ায় যানজট বিরোধী মিছিল!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০
  • ৮০ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া: শনিবার আকষ্মিক রাস্তায় নেমে পড়েন স্থানীয় সংসদ সদস্য, উপজেলা ও পৌর প্রশাসন। সাথে রয়েছে চকরিয়া থানাও। চকরিয়া পৌরশহরে চিরিঙ্গায় এ পদচারণা।
শুধু একটাই লক্ষ্য; পুরো শহরটিকে যানজটের আওতামুক্ত রাখা। শিক্ষার্থী থেকে শুরু করে সর্বস্তরের অগণিত পথচারিদের নিরাপদ গন্তব্যের যাতায়াতে স্বাচ্ছ্যন্দতা নিশ্চিত করা।
একসাথে এমপি, ইউএনও, ওসি ও পৌর মেয়রসহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের হাটতে দেখে প্রতিবেদক আর জনসাধারণের মনে হয়েছে, এটি যেনো যনজট বিরোধী যৌথ মিছিল। অসাধু আর কারো বুঝি রেহাই মিলবে না।
পৌরশহরের স্বস্তিকামী মানুষগুলো বলে বেড়াচ্ছেন, এভাবে দায়িত্বশীল ব্যক্তিবর্গের নজরদারি যেনো লোক দেখানো ও নাম কুড়ানোর ওয়াস্তে না হয়। প্রতিদিনই প্রিয় শহরের প্রিয় অভিভাবকগণ যেনো এরকম ভূমিকা রাখেন।
শনিবার সকালে যানজট বিরোধী মিছিলের অগ্রভাগে নেতৃত্ব দেন চকরিয়া-পেকুয়া আসনের এমপি আলহাজ্ব জাফর আলম, উপজেলা নির্বাহী অফিসার নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান, পৌর মেয়র আলমগীর চৌধুরী ও চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম