1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়া উপজেলা আইনজীবি সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

চকরিয়া উপজেলা আইনজীবি সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জানুয়ারি, ২০২০
  • ১৮৩ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া: চকরিয়া উপজেলা আইনজীবি সমিতির ২০২০ সালের বার্ষিক নির্বাচন বৃহস্পতিবার (৩০ জানুয়ারী) উৎসবমুখর আয়োজনে সম্পন্ন হয়েছে। আইনজীবি সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি সাধারণ সম্পাদক ও জেলা প্রতিনিধি পদে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সমিতির ৫০ জন সদস্য উপস্থিত থেকে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।
এদিন বিকাল দুইটায় শুরু হয়ে চারটা পর্যন্ত ভোট গ্রহণ চলে। গণনা শেষে নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট জসিম উদ্দিন, সহকারি নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোঃ রায়হান উদ্দিন ও সহকারী নির্বাচন কমিশনার অ্যাডভোকেট শাহরিয়ার ফয়সাল নিন্মোক্ত ফলাফল ঘোষণা করেন। ঘোষিত ফলাফলে সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট শহীদ উল্লাহ চৌধুরী ও অ্যাডভোকেট গোলাম সরওয়ার সমান ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন।
অন্যদিকে নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাবেক সফল ছাত্রনেতা তরুন আইনজীবি অ্যাডভোকেট মো. ওমর ফারুক। জেলা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মো. মাঈন উদ্দিন।
আইনজীবি সমিতির ১১টি পদের মধ্যে অবশিষ্ট ৮টি পদে প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচিতরা হলেন সহ-সভাপতি অ্যাডভোকেট মো. ওমর আলী ও অ্যাডভোকেট মুজিবুল হক, সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিফতাহ উদ্দিন আহমদ, পাঠাগার সম্পাদক আশিকুল বছির নকিব, আপ্যায়ন সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সদস্য নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট নুরুল হুদা, অ্যাডভোকেট আলহাজ মো. শাহ আলম ও অ্যাডভোকেট মোঃ গিয়াস উদ্দিন।
নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী সভাপতি পদে দুই প্রার্থী সমান ভোটে নির্বাচিত হওয়ায় এডভোকেট গোলাম সরওয়ার প্রথম ছয়মাস ও অ্যাডভোকেট শহীদ উল্লাহ চৌধুরী পরবর্তী ছয়মাস দায়িত্ব পালন করবেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম