1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চিরিঙ্গা স্টেশনে মহাসড়ক পারাপারে অচিরেই ফ্লাইওভার নির্মিত হবে : চকরিয়ায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

চিরিঙ্গা স্টেশনে মহাসড়ক পারাপারে অচিরেই ফ্লাইওভার নির্মিত হবে : চকরিয়ায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২২ জানুয়ারি, ২০২০
  • ১৪৩ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া: বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে-বিদেশে মাথা উচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। আগামী ১ বছরের মধ্যে দেশে প্রতিটি বিদ্যুতের আলোতে আলোকিত হয়ে উঠবে। শেখ হাসিনার উন্নয়নে খুশি ও বিশেষ মর্যাদা দেয়ায় পুরুষের সাথে পাল্লা দিয়ে এগিয়ে যাচ্ছে মহিলারাও।

বুধবার ২২ জানুয়ারি বিকেলে চকরিয়া সরকারি কলেজ মাঠে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বাংলাদেশ আওয়ামী লীগের টানা দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক গণসংবর্ধনা সভার আয়োজন করা হয়। চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী জাফর আলম এমপির সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী গিয়াস উদ্দিন চৌধুরীর পরিচালনায় বিশাল গণসংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথি ওবায়দুল কাদের এমপি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

তিনি বলেন, রোহিঙ্গাদের নিয়ে আমাদের ধৈর্য্যের বাঁধ ভেঙ্গে যাচ্ছে। বিশ্ব বিবেকের কাছে আহবান জানাচ্ছি যত দ্রুত সম্ভব রোহিঙ্গাদের ফেরত পাঠানোর ব্যবস্থা করতে। গাম্বিয়ার করা চলমান রোহিঙ্গা সংক্রান্ত মামলাসহ রোহিঙ্গাদের ফেরত পাঠাতে প্রতিবেশী দেশ চীন ও ভারতসহ প্রভাবশালী দেশগুলোর সহযোগিতা কামনা করেন। তিনি স্থানীয় কৃষি ও শিল্প বিষয়ে বলেন, খাদ্য উদ্বৃত্ত এই চকরিয়া।

তিনি আরো বলেন, চকরিয়া-পেকুয়া কেন্দ্রীক প্রতিটি সড়কের উন্নয়ন ও মেরামত চলছে। চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা স্টেশনে মহাসড়ক পারাপারের জন্য একটি ফ্লাইওভার অচিরেই নির্মিত হবে। চকরিয়া সরকারি কলেজের বাইন্ডারী ওয়াল এক সপ্তাহের মধ্যে নির্মাণ কাজ শুরু করতে বলেন জাফর আলম এমপিকে।

কৃষকরা অনেক কষ্ট করে লবণ ও চিংড়ী উৎপাদন করলেও কতিপয় সিন্ডিকেটের কারসাজিতে চাষীরা ন্যায্যমূল্য থেকে বঞ্চিত হয় বলে শুনেছি। স্থানীয় প্রশাসনকে নির্দেশ দেন লবণ ও চিংড়ী বিকিকিনিতে সিন্ডিকেট মুক্ত রাখতে। পাশাপাশি চাষীরা যাতে লবণ ও চিংড়ী বিক্রয় করে ন্যায্যমূল্য পায় সে উদ্যোগ নেয়া হবে বলেও তিনি আশ্বস্থ করেন উপস্থিত জনতাকে।
তিনি আগত হাজার হাজার জনতাকে আশ্বাস দিয়ে বলেন, আমি যেসব উন্নয়নের কথা বলেছি শুধুমাত্র সেসব নয়। চকরিয়াবাসির জন্য আমিসহ সরকারের দরজা সর্বদা খোলা রয়েছে। আপনাদের প্রতিনিধি জাফরের মাধ্যমে চাওয়া মাত্রই গুরুত্বের অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়ন করা হবে বলে বক্তব্যের ইতি টানেন।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান খান বাহাদুর মোস্তাক আহমদ চৌধুরী, সায়মুন সরওয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, সাবেক এমপি আবদুর রহমান বদি, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক অ্যাডভোকেট রনজিত দাশ, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন কমর উদ্দিন আহমদ, আওয়ামী লীগ নেতা জিয়া উদ্দিন চৌধুরী জিয়া, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্ততি কমিটির আহবায়ক আবু হেনা মোস্তফা কামাল, সদস্য সচিব আবুল কাশেম, পশ্চিম বড়ভেওলা ইউপি সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, শাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হাজী কাউছার উদ্দিন কছিরসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম