1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী হাসিবুর রহমান মানিক - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী হাসিবুর রহমান মানিক

শেষ প্রচারে মরিয়া প্রার্থীরা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ৮৪ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার : সিটি নির্বাচনের আর একদিন বাকি। ৩০ জানুয়ারি মধ্যরাত থেকে শেষ হচ্ছে প্রচার – প্রচারণা। তার আগে শেষ মুহূর্তে জোরকদমে বিরতিহীন ভাবে চলছে প্রচারকাজ। দ্বারে দ্বারে চলছে প্রার্থীদের ভোট প্রার্থনা। এছাড়া ঢাক – ঢোল বাদ্য – বাজনার সঙ্গে নানা জনপ্রিয় গানের প্যারোডি আর নেতাকর্মী সমর্থকদের মিছিলে এখন মুখর ঢাকা মহানগর প্রতিটি ওয়ার্ড ও অলিগলিতে । প্রচারের শেষ সময়টুকু কাজে লাগাতে সব দলের প্রার্থীরাই এখন মরিয়া।

বৃহস্পতিবার সকাল থেকে মধ্য রাত ১১ টা পর্যন্ত ডিএসসিসির ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিল ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিক বিরতিহীন ভাবে প্রচার গণসংযোগ করে গতকাল রাত ৯ টায় তাঁহার নির্বাচনী সর্বশেষ প্রচারণা ও বিশাল এক মিছিল নিয়ে ওয়ার্ডের অলিগলিতে গণসংযোগ শেষ করে লালবাগ চৌরাস্তা মোড়ে এক পথসভায় সর্বস্তরের জনগণ ও নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রেখে বলেন নৌকা দিয়েছে স্বাধীনতা, নৌকা দিয়েছে লাল সবুজের পতাকা । পহেলা ১ ফেব্রুয়ারি নির্বাচনকে সামনে রেখে অনুরোধ জানাচ্ছি আমার রেডিও প্রতীকে ভোট দেওয়ার পাশাপাশি আমাদের দলীয় প্রার্থী শেখ ফজলে নুর তাপসকে আপনারা আবারও নৌকাকে বিজয়ী করে একটি আধুনিক ঢাকা গড়ার সুযোগ করে দিন। সেই সাথে আপনাদের ভোটে আমি আবারও দ্বিতীয় বারের মতো কাউন্সিলর নির্বাচিত হলে কথা দিতে চাই, এই ২৬ নম্বর ওয়ার্ড একটি আধুনিক, সচল, গতিময় ওয়ার্ড আপনাদেরকে উপহার দিতে সর্বাত্মক কাজ করব ইনশাআল্লাহ ।

হাসিবুর রহমান মানিক উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে বলেন আরমাত্র একদিন নির্বাচনকে সামনে রেখে ওয়ার্ডের সর্বস্তরের জনগণের কাছে আপনারা যেতে হবে এবং বিগত পাঁচ বছরের উন্নয়নের চিত্র তুলে ধরে রেডিও মার্কার পক্ষে ভোট চাইতে হবে। ভোটার ও কর্মী – সমর্থকরা হচ্ছেন আমার আত্মার ভাইবোন। সবাই এক হয়ে এগিয়ে এলে আমার জয় সুনিশ্চিত। আপনারা সবাই ঘরে ঘরে আমার উন্নয়নের বার্তা পৌঁছিয়ে দিন। আর বলুন নৌকা এবং রেডিও প্রতীকের ব্যাক গিয়ার নেই, নৌকা এবং রেডিও মার্কার গিয়ার হচ্ছে একটিই সেটা হলো একমাত্র উন্নয়নের গিয়ার। রেডিও মার্কা নির্বাচিত হলে বিগত দিনের উন্নয়নের ধারাবাহিকতা কার্যক্রম গতিশীল রেখে আরও বহুমুখী উন্নয়ন হবেই। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে । দেশের উন্নয়ন ও অগ্রগতি ধরে রাখতে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই ।

মানিক বলেন দ্বিতীয় বারের মতো কাউন্সিলর নির্বাচিত হলে দীর্ঘ পাঁচ বছরের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আধুনিক ওয়ার্ড উপহার দেওয়ার প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে দায়িত্ব পালন করবো । তিনি ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে উদ্দেশ্য করে বলেন আপনারা কাকে ভোট দিলে এই ওয়ার্ডের উন্নয়ন হবে, ভোট দেওয়ার আগে সেই বিষয়টি সম্পুর্ণ ভাবে চিন্তা ভাবনা করবেন । কে আপনাদের আধুনিক রুপ মডেল ওয়ার্ড উপহার দিতে পারবে, আপনারা তাকেই ভোট দেবেন । আগামীকাল ১ ফেব্রুয়ারি নির্বাচনকে সামনে রেখে অনুরোধ করছি আপনারা আবার রেডিও প্রতীকে বিজয়ী করে একটি আধুনিক ওয়ার্ড গড়ার সুযোগ দিন । বৃহস্পতিবার রাতে ১১ টায় নির্বাচনী সর্বশেষ প্রচারণা ও বিশাল এক মিছিল সহকারে পথসভায় বক্তব্য দান কালে তিনি মানিক এই কথা গুলো বলেন।

মানিক আরও বলেন সুশাসিত ওয়ার্ড গড়ার লক্ষ্যে মাদক নির্মূল, জুয়া, কিশোর অপহরণ, নৈতিক ও সামাজিক অবক্ষয়জনিত বিভিন্ন অপরাধ রোধ ও সুশাসন প্রতিষ্ঠার জন্য
মহল্লায় মহল্লায় সুন্দর নিরপেক্ষতা সম্পন্ন পঞ্চায়েত ব্যবস্থা চালু ও সংশোধন কেন্দ্র নির্মাণ, দূর্নীতি মুক্ত ওয়ার্ড, বছরের ৩৬৫ দিন, সপ্তাহের ৭ দিন, দৈনিক ২৪ ঘন্টা নাগরিক সেবা প্রদান, মশকের প্রজননক্ষেত্র ধ্বংস, মশক নিধনে দৈনন্দিন ভিত্তিতে কার্যকর ব্যবস্থা নেয়াসহ নানা পরিকল্পনা ভিত্তিক প্রতিশ্রুতির কথা ব্যক্ত করে ওয়ার্ডের উন্নয়ন ও আধুনিক সুযোগ বৃদ্ধির জন্য ঢেলে সাজিয়ে পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করা হবে বলে আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিক তার সর্বশেষ বক্তব্যে এই কথাগুলো বলেন।

শঙ্কার মধ্যদিয়ে ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের ভোটের প্রচার শেষ হয়েছে গতকাল ৩০ জানুয়ারি রাত ১২ টায়। এর মধ্যে দিয়ে গত ১০ জানুয়ারি প্রতীক বরাদ্দের পর থেকে গত ২০ দিন ধরে চলা মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের উৎসব মূখর প্রচার ও গণসংযোগ শেষ হয়েছে। নির্বাচনকে নিবিঘ্ন করতে আজ শুক্রবার থেকে মাঠে নামছে বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আগামীকাল ১ ফেব্রুয়ারি শনিবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একযোগে এই দুই সিটিতে ভোট হবে । এখন শুধুমাত্র অপেক্ষা ভোটের ও পছন্দের টেকসই প্রার্থীদের বিজয়ের প্রহরে আছেন । মাত্র একদিন পরই পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে ভোট দেবেন ভোটাররা ।
কিন্তু প্রচারণার শেষদিকে এসে উৎসবমুখর ভোটকে ঘিরে কিছুটা হলেও সংশয় তৈরি হয়েছে । দেখা দিয়েছে উদ্বেগ – উৎকন্ঠা । নির্বাচনী প্রচারকে ঘিরে গত কয়েকদিনে দুই বড় রাজনৈতিক দলের কর্মী – সমর্থকদের মধ্যে একাধিক সংঘর্ষের ঘটনায় ভোটারদের মধ্যে আতঙ্ক বেড়েছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম