1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নতুন বই হাতে পেলো চকরিয়া মিশকাতুল মিল্লাত মডেল মাদরাসার শিক্ষার্থীরা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

নতুন বই হাতে পেলো চকরিয়া মিশকাতুল মিল্লাত মডেল মাদরাসার শিক্ষার্থীরা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১ জানুয়ারি, ২০২০
  • ১২১ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া: চকরিয়া মিশকাতুল মিল্লাত মডেল দাখিল মাদরাসার শিক্ষার্থীরা নতুন বছর ২০২০সালের নতুন বই হাতে পেয়েছে। বুধবার ১জানুয়ারি মাদরাসা প্রাঙ্গণে জাতীয় বই বিতরণ উৎসব পালিত হয়।
মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি মুহাম্মদ শওকত আলমের সভাপতিত্বে ও সুপার মাওলানা মুহাম্মদ আবুল কালামের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র বিশিষ্ট শিক্ষানুরাগি শহিদুল ইসলাম ফোরকান বি.এ (অনার্স) এম.এ। তিনি শিক্ষার্থীদের হাতে আনুষ্ঠানিকভাবে নতুন বছরের নতুন বই হাতে তুলে দেন।
এতে বিশেষ অতিথি ছিলেন ইছহাক আহমদ স্মৃতি ফাউন্ডেশনের চেয়ারম্যান জিয়াউল করিম জিয়া ও মাস্টারপাড়া দারুচ্ছালাম এতিমখানা মাদরাসার কোষাধ্যক্ষ রফিক আহমদ।
এসময় জাগ্রত তরুণ ছাত্র সংসদের সভাপতি তারেকুল ইসলামসহ মাদরাসার শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম