1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে অপসাংবাদিকতা ও সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

নাঙ্গলকোটে অপসাংবাদিকতা ও সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জানুয়ারি, ২০২০
  • ১৩৯ বার

মো: আব্দুর রহিম বাবলু, নাঙ্গলকোট :
কুমিল্লার নাঙ্গলকোট সাংবাদিক সমিতির আয়োজনে গতকাল বিকাল ৪টায় নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ মিলনায়তনে উপজেলার দৌলখাড় ইউনিয়নের কান্দাল পূর্ব পাড়া ফোরকানিয়া মাদ্রাসার জায়গায় জোরপূর্বক দখলের চেষ্টা ও নাঙ্গলকোট সাংবাদিক সমিতির সভাপতি, দৈনিক আমাদের নাঙ্গলকোটের সম্পাদক ও দৈনিক আমাদের নতুন সময় কুমিল্লা জেলা প্রতিনিধি বাপ্পি মজুমদার ইউনুসের বিরুদ্ধে মিথ্যা, বিভ্রান্তিকর ও কুরুচিপূর্ণ সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন জনকল্যাণ সম্পাদক ঢাকা সাংবাদিক ইউনিয়ন , বার্তা সম্পাদক দৈনিক আমাদের নতুন সময় ও নাঙ্গলকোট সাংবাদিক সমিতির উপদেষ্টা সাংবাদিক খন্দকার আলমগীর হোসাইন,সাংবাদিক সমিতির উপদেষ্টা কবি ও সাংবাদিক মাস্টার তাজুল ইসলাম, ব্রেভ টাইম 24 এর সম্পাদক কবি ও সাংবাদিক মুকুল মজুমদার, দৈনিক আমাদের নাঙ্গলকোট’র উপ-সম্পাদক আজিম উল্লাহ হানিফ, সাংবাদিক আব্দুর রহিম বাবলু, সমিতির সিনিয়র সহ-সভাপতি রেজওয়ান মজুমদার গিলবাট, প্রচার সম্পাদক আবদুল হান্নান, সাংগঠনিক সম্পাদক মহিব্বুল্লাহ আল হোসাইন, দপ্তর সম্পাদক কবি ও সাংবাদিক নাইমুল ইসলাম, সাংবাদিক শরিফ উদ্দিন ভূঁইয়া, আমাদের নাঙ্গলকোট এর স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম, মিলন মাহমুদ, অনিক আহমেদ মনির, মোস্তাফিজুর রহমান, কামরুল হাসান জাহিদ হাসান জিলানী, সাজ্জাদ হোসাইন রাহাত,আল আমিন হৃদয়, ওমর ফারুক নয়ন প্রমূখ।

মানবন্ধনে বক্তারা বলেন-নাঙ্গলকোট সাংবাদিক সমিতির সমস্ত সাংবাদিক শিক্ষিত ও মেধাবী হওয়ার কারণে,যারা কম শিক্ষিত অল্প শিক্ষিত তারা আমাদের এই সাংবাদিকের উপর স্যাম দৃষ্টি পরেছে। যারা এই কাল্পনিক নিউজ করেছে নিউজ তারা জানেনা নিউজ তারা বুঝে না। তারা কিভাবে সাংবাদিকতা করতে চায়? আমরা তাদের এই সাংবাদিকতার প্রাসাদ ভেঙ্গে দিতে চাই আমরা সত্য ন্যায়ের পক্ষে সাংবাদিকতা করতে চাই। দুস্থ নিপীড়িত ও অবাঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে চাই।আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম