1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে দুর্ধর্ষ চুরি - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

নাঙ্গলকোটে দুর্ধর্ষ চুরি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০
  • ১৭২ বার

আফজাল হোসাইন মিয়াজী, নাঙ্গলকোট, কুমিল্লা :
কুমিল্লার নাঙ্গলকোট পৌর এলাকার শ্রীহাস্য গ্রামের উত্তর পাড়া মজুমদার বাড়ীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চুরির ঘটনায় গতকাল শুক্রবার নাঙ্গলকোট থানায় অভিযোগ দায়ের করেন ওই বাড়ীর সিরাজুল ইসলাম মজুমদারের ছেলে রহিম উল্লাহ মজুমদার। গত বুধবার দিবাগত গভীর রাতে তাদের ঘরে প্রবেশ করে চোরদল কয়েকটি আলমারির তালা ভেঙ্গে সর্বস্ব লুটে নেয়।
অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার রাতে পৌর এলাকার শ্রীহাস্য গ্রামের রহিম উল্লাহ মজুমদার ও তার পরিবার বাড়ীতে না থাকার সুযোগে চোরদল তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। চোরদল ষ্ট্রিল ও কাঠের ৩টি আলমারির তালা ভেঙ্গে নগদ এক লাখ টাকা, দেড় ভরি স্বর্ণালংকার, জাতীয় পরিচয়পত্র, জমির কাগজপত্র ও মাস্টার রহিম উল্লাহর শিক্ষাগত যোগ্যতার সনদপত্র গুলো চুরি করে নিয়ে যায়। ভোররাতে ফজর নামাজ পড়তে যাওয়ার সময় পাশের বাড়ীর জসিম উদ্দিন ঘরের দরজা জানালা খোলা দেখে বাড়ীর লোকদের ডেকে আনে। সবাই এসে দেখে মাস্টার রহিম উল্লাহ মজুমদারের ঘরের আসবাবপত্র এলোমেলো ও আলমারি গুলো ভাঙ্গা দেখতে পায়।
এ ব্যাপারে ওই গ্রামের মাওলানা মোস্তফা কামাল বলেন, তারা ফসলি জমি বন্ধক দিয়ে এক লাখ টাকা গ্রহণ করে ঘরে রাখে। আমার মনে হয় টাকা ঘরে আছে এ বিষয়টি জেনেই এ ঘটনা ঘটিয়েছে।
অভিযোগ তদন্তকারী কর্মকর্তা নাঙ্গলকোট থানার উপ পরির্দশক (এসআই) মফিজুল ইসলাম বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম