1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে বঙ্গবন্ধু টেকনিক্যাল কলেজে আমেরিকা প্রবাসী দম্পতির ব্যতিক্রমধর্মী বধুবরণ অনুষ্ঠান - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পথশিশুদের নিয়ে বিশ্বকাপ ফুটবল উৎসবে ঢাকা ইয়ুথ ক্লাব ইন্টারন্যাশনাল রাউজানে ধর্মীয় অনুষ্ঠানে কিলোমিটার জুড়ে আলোকসজ্জা ও মাইকের শব্দ দুষণ জনজীবন অতিষ্ট এক ঘন্টা পর ঢাকা-ময়মনসিংহ সড়কে ট্রেন চলাচল শুরু মীরসরাইয়ে বন বিভাগের উচ্ছেদ অভিযানে ১ একর জায়গা উদ্ধার শ্রীপুরে হযবরলের মাধ্যমে চলছে ভুমি জরিপ!ষুষে মেলে মুক্তি। সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ড বাঞ্ছারামপুর বার্তার সম্পাদককে হুমকীর প্রতিবাদে মানববন্ধন দরিদ্র মানুষের মাঝে সৈয়দপুরে জামায়াতে ইসলামী শীতবস্ত্র বির্তরণ রাউজান দলিল লিখক সমিতির সভাপতি অজিত কুমার দে- সম্পাদক মিজানুর রহমান বিএনপি না এলেও নির্বাচন হয়ে যাবে- নজিবুল বশর এমপি

নাঙ্গলকোটে বঙ্গবন্ধু টেকনিক্যাল কলেজে আমেরিকা প্রবাসী দম্পতির ব্যতিক্রমধর্মী বধুবরণ অনুষ্ঠান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ৯০ বার

নিজস্ব প্রতিনিধি ;
নাঙ্গলকোটের বঙ্গবন্ধু শেখ মুজিব টেকনিক্যাল এন্ড কমার্স কলেজের আয়োজনে আমেরিকা প্রবাসী দম্পতি রিতা চৌধুরী ও মেহেদী হাছান লিটনের ব্যাতিক্রমধর্মী বধুবরণ অনুষ্ঠান বৃহষ্পতিবার কলেজ অধ্যক্ষ নুরুর রহমানের সভাপতিত্বে কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। রাঙ্গামাটির ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশনের নৃত্য শিল্পীদের ঐতিহ্যবাহী সাজ-সজ্জায় মনোমুগ্ধকর পাহাড়ি নাচের মাধ্যমে ফুল দিয়ে রিতা চৌধুরী ও মেহেদী হাছান লিটনকে বরণ করে নেয়া হয়।
রাঙ্গামাটি বেতারের সাবেক প্রোগাম সেক্রেটারী মুক্তিযোদ্ধা আবুল ফজল মিয়ার পরিকল্পনায় শুকলা ত্রিপুরা ও সহকারি অধ্যাপক শাহীনুর ইসলাম শাহীনের উপস্থাপনায় রাঙ্গামাটির নৃত্য শিল্পীদের একেরপর এক পাহাড়ী গানের সাথে নৃত্য দর্শকদের মোহিত করে। রাঙ্গামাটির নৃত্য শিল্পীদের নৃত্য পরিবেশনের পর মঞ্চে আসেন, চট্রগ্রামের সারঙ্গি মিউজিশানের শিল্পীরা। শিল্পী হিমেল মন্ডল, শারমিন ও প্রিয়াঙ্কার দেশের গান, আধুনিক, আঞ্চলিক, ফোক গান দর্শকদের মুগ্ধ করে। শিল্পীদের সাড়ে ৩ঘন্টার মনোমুগ্ধকর পরিবেশনায় সংবর্ধিত অতিথিসহ দর্শক ও শিক্ষার্থীরা প্রাণভবে অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠানে রাঙ্গমাটির নৃত্য শিল্পীদের উপস্থিতি দর্শকদের মধ্যে একখন্ড পার্বত্য চট্রগ্রামকে মনে করে দেয়।
রিতা চৌধুরী তার এক প্রতিক্রিয়ায় বলেন. এধরণের অনুষ্ঠান আমাকে মোহিত করে। এ মায়া-ভালোবাসা ভুলার মত নয়। আমরা গান খুব পছন্দ করি। মন্ত্রমুগ্ধের মত গান উপভোগ করেছি। আজকের অনুষ্ঠান মনে রাখার মত। তিনি এজন্য আয়োজকদের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। মেহিদি হাছান লিটন বলেন, আমাদেরকে নিয়ে এধরণের আয়োজনে দেশে বার-বার আসতে ইচ্ছা করে। তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, তোমরা বাসায় বসে থাকবে না। উপরের দিকে তাকাবে। মনোযোগ দিয়ে লেখাপড়া করবে। এসময় তিনি মেয়ে নোরা মেহেদি ও ছেলে নিহান মেহেদিকে দর্শকদের সাথে পরিচিতি করে দেন।

উল্লেখ্য-আমেরিকা প্রবাসী দম্পতি মেহিদী হাছান লিটন ও রিতা চৌধুরী বঙ্গবন্ধু শেখ মুজিব টেকনিক্যাল এন্ড কমার্স কলেজের শিক্ষার্থীদের জন্য একটি ছাত্রাবাস নির্মাণ করে দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম