1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে বঙ্গবন্ধু টেকনিক্যাল কলেজে আমেরিকা প্রবাসী দম্পতির ব্যতিক্রমধর্মী বধুবরণ অনুষ্ঠান - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সাবেক ওয়ার্ড সভাপতি তপনের চতুর্থ মৃত্যুবার্ষিকী নকলা উপজেলা নির্বাচন : চেয়ারম্যান সোহাগ, ভাইস চেয়ারম্যান কনক ও লাকী বিজয়ী মাগুরায় আল-আমিন ট্রাস্টের উদ্যোগে  এ+প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত নবীগঞ্জে জামানত হারিয়েছেন ৯জন প্রার্থী চন্দনাইশ দোহাজারীতে শহীদ হালিম-লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষার পুরষ্কার বিতরণ চন্দনাইশ বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন সেচ্ছাসেবক লীগের সভাপতি সুমনের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ চন্দনাইশে বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তি শোভাযাত্রা চন্দনাইশে চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীনের বৈলতলীতে গণ-সংযোগ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ধর্মীয় প্রতিষ্ঠান ও রাস্তা সংস্কারে জন্য ১৫ লক্ষ টাকা অনুদান বিতরণ করেছেন – সুজন এমপি

নাঙ্গলকোটে বঙ্গবন্ধু টেকনিক্যাল কলেজে আমেরিকা প্রবাসী দম্পতির ব্যতিক্রমধর্মী বধুবরণ অনুষ্ঠান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জানুয়ারি, ২০২০
  • ১৪৯ বার

নিজস্ব প্রতিনিধি ;
নাঙ্গলকোটের বঙ্গবন্ধু শেখ মুজিব টেকনিক্যাল এন্ড কমার্স কলেজের আয়োজনে আমেরিকা প্রবাসী দম্পতি রিতা চৌধুরী ও মেহেদী হাছান লিটনের ব্যাতিক্রমধর্মী বধুবরণ অনুষ্ঠান বৃহষ্পতিবার কলেজ অধ্যক্ষ নুরুর রহমানের সভাপতিত্বে কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। রাঙ্গামাটির ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশনের নৃত্য শিল্পীদের ঐতিহ্যবাহী সাজ-সজ্জায় মনোমুগ্ধকর পাহাড়ি নাচের মাধ্যমে ফুল দিয়ে রিতা চৌধুরী ও মেহেদী হাছান লিটনকে বরণ করে নেয়া হয়।
রাঙ্গামাটি বেতারের সাবেক প্রোগাম সেক্রেটারী মুক্তিযোদ্ধা আবুল ফজল মিয়ার পরিকল্পনায় শুকলা ত্রিপুরা ও সহকারি অধ্যাপক শাহীনুর ইসলাম শাহীনের উপস্থাপনায় রাঙ্গামাটির নৃত্য শিল্পীদের একেরপর এক পাহাড়ী গানের সাথে নৃত্য দর্শকদের মোহিত করে। রাঙ্গামাটির নৃত্য শিল্পীদের নৃত্য পরিবেশনের পর মঞ্চে আসেন, চট্রগ্রামের সারঙ্গি মিউজিশানের শিল্পীরা। শিল্পী হিমেল মন্ডল, শারমিন ও প্রিয়াঙ্কার দেশের গান, আধুনিক, আঞ্চলিক, ফোক গান দর্শকদের মুগ্ধ করে। শিল্পীদের সাড়ে ৩ঘন্টার মনোমুগ্ধকর পরিবেশনায় সংবর্ধিত অতিথিসহ দর্শক ও শিক্ষার্থীরা প্রাণভবে অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠানে রাঙ্গমাটির নৃত্য শিল্পীদের উপস্থিতি দর্শকদের মধ্যে একখন্ড পার্বত্য চট্রগ্রামকে মনে করে দেয়।
রিতা চৌধুরী তার এক প্রতিক্রিয়ায় বলেন. এধরণের অনুষ্ঠান আমাকে মোহিত করে। এ মায়া-ভালোবাসা ভুলার মত নয়। আমরা গান খুব পছন্দ করি। মন্ত্রমুগ্ধের মত গান উপভোগ করেছি। আজকের অনুষ্ঠান মনে রাখার মত। তিনি এজন্য আয়োজকদের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। মেহিদি হাছান লিটন বলেন, আমাদেরকে নিয়ে এধরণের আয়োজনে দেশে বার-বার আসতে ইচ্ছা করে। তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, তোমরা বাসায় বসে থাকবে না। উপরের দিকে তাকাবে। মনোযোগ দিয়ে লেখাপড়া করবে। এসময় তিনি মেয়ে নোরা মেহেদি ও ছেলে নিহান মেহেদিকে দর্শকদের সাথে পরিচিতি করে দেন।

উল্লেখ্য-আমেরিকা প্রবাসী দম্পতি মেহিদী হাছান লিটন ও রিতা চৌধুরী বঙ্গবন্ধু শেখ মুজিব টেকনিক্যাল এন্ড কমার্স কলেজের শিক্ষার্থীদের জন্য একটি ছাত্রাবাস নির্মাণ করে দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম