1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে ইয়াবাসহ আটক ১ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়ি উপজেলা বিএনপি কাউন্সিল-২০২২অনুষ্ঠিত সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত রাউজানে কৃষক-কৃষাণি’র মুখে হাসি ফোটাতে ধান কেটে দিলো কৃষক লীগ আনোয়ারায় তোষামোদকারী সাংবাদিকতা ছেড়ে আপোষহীন সাংবাদিকতার আহবান ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু শিবির । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী ৪৭ টি ভাটাতে ইট পোড়ানো প্রস্তুতি সম্পন্ন হলেও আগুন জ্বালানো অনিশ্চিত ! নোয়াখালীতে ৯ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বাঁশখালীতে মধ্যরাতের অগ্নিকান্ডে পুড়ল ২ দোকান ষড়যন্ত্র করছে বিএনপি ক্ষমতায় আসতে চায় : আসাদুজ্জামান খান কামাল। সমমনা পরিষদ বনশ্রীর বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নোয়াখালীতে ইয়াবাসহ আটক ১

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ৯০ বার

মাহবুবুর রহমান : নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় অভিযান চালিয়ে মাদক বিক্রেতা মো. সাইফুল (৩২) নামে এক মাদক বিক্রেতাকে ১৬১ পিস ইয়াবা সহ আটক করেছে কোষ্টগার্ড।

শুক্রবার উপজেলার চরকিং ইউনিয়নের ৯নংওয়ার্ডের চরকৈলাশ গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটককৃত সাইফুল চরকিং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চরককৈলাশ গ্রামের মো. মঈন উদ্দিনের ছেলে। এলাকাবাসী জানায় সাইফুল দীর্ঘদিন ধরে এলাকায় থেকে ইয়াবার ব্যবসা করে আসছিলো।

হাতিয়া কোষ্টগার্ড সেটশন কমান্ডার লে: মেহেদী হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় একজন ইয়াবা ব্যবসায়ী ইয়াবার একটি চালান নিয়ে চর ঈশ্বর বাংলাবাজার ঘাট থেকে তার নিজ বাড়ীতে আসছে।

পরে কোষ্টগার্ডের একটি টিম অভিযান চালিয়ে চরকিং ইউনিয়নের খাসের হাট এলাকার চরকৈলাশ গ্রাম থেকে মাদক বিক্রেতা সাইফুলকে ১৬১ পিস ইয়াবা সহ তার বাড়ী থেকে আটক করে।

এ ঘটনায় কোষ্টগার্ড বাদী হয়ে শুক্রবার সকালে হাতিয়া থানায় একটি মামলা করেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম