1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে নগদ টাকাসহ ১৫ জুয়াড়ী আটক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

নোয়াখালীতে নগদ টাকাসহ ১৫ জুয়াড়ী আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি, ২০২০
  • ১৩৮ বার

মাহবুবুর রহমান : নোয়াখালীর কবিরহাটের ধানসিঁড়ি ইউনিয়নে অভিযান চালিয়ে ১৫জন জুয়াড়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি।

বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হচ্ছেন, ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া ভূঁইয়ারহাট এলাকার বাসিন্দা জসিম উদ্দিন, মহিন উদ্দিন, ইব্রাহিম খলিল, আলা উদ্দিন, রুবেল হোসেন, জামাল উদ্দিন, দিদার হোসেন, আক্তার হোসেন, আব্দুল আলী, সফিক উল্যা, কবির উদ্দিন, আলী আহম্মদ, হানিফ, আব্দুল খালেক ও রহিম উদ্দিন।

ডিবি পুলিশ নোয়াখালীর উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন জানান, স্থানীয় নলুয়া ভূঁইয়ারহাট বাজারের রহিমের চা দোকানের পিছনে জুয়ার আসর চলছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার রাত অভিযান চালানো হয়। এসময় নগদ ২৬০০টাকাসহ ১৫জন জুয়াড়ীকে আটক করা হয়। আটকৃকত সবার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম