1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে প্রাথমিক শিক্ষা ভবন ও নতুন সড়কের উদ্বোধন অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

নোয়াখালীতে প্রাথমিক শিক্ষা ভবন ও নতুন সড়কের উদ্বোধন অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০
  • ১৬৫ বার

মাহবুবুর রহমান : নোয়াখালী চাটখিল উপজেলা সাহাপুর ইউনিয়নে করটখিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন দু’তলা ভবন উদ্বোধন ও বীর মুক্তিযুদ্ধা হুমায়ুন আহমেদ নামে নতুন সড়কের ভিত্তিপস্থর স্থাপনের কাজ উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম।

রবিবার শাহাপুর ইউনিয়নে করটখিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মো. বাবর এর সভাপতিত্বে নতুন ভবনের উদ্বোধন ও শীত বস্ত্র বিতরণ অনুুুষ্ঠিত হয়েছে।

এ দিকে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশ আজ মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে উন্নয়নের রোল মডেলের দিকে এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আমরা চেষ্টা করছি সে অগ্রযাত্রা যেন অব্যাহত থাকে।

এ সময় উপস্থিত ছিলেন, চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্ল্যা পাটোয়ারী, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক মাসুদুর রহমান শিপন,সাহাপুর ইউনয়নের চেয়ারম্যান গোলাম হায়দার কাজল, কেন্দ্রীয় মুক্তিযুদ্ধা কাউন্সিলের সভাপতি আকবর হোসেন মিঠু, সাজ্জাদ হয়াদার সোহেল, সাজ্জাদ ইকবাল, ইউনিয়নে চেয়ারম্যান ও বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম