1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালী কারাগারে ডাকাতির মামলার আসামীর মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়ি উপজেলা বিএনপি কাউন্সিল-২০২২অনুষ্ঠিত সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত রাউজানে কৃষক-কৃষাণি’র মুখে হাসি ফোটাতে ধান কেটে দিলো কৃষক লীগ আনোয়ারায় তোষামোদকারী সাংবাদিকতা ছেড়ে আপোষহীন সাংবাদিকতার আহবান ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু শিবির । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী ৪৭ টি ভাটাতে ইট পোড়ানো প্রস্তুতি সম্পন্ন হলেও আগুন জ্বালানো অনিশ্চিত ! নোয়াখালীতে ৯ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বাঁশখালীতে মধ্যরাতের অগ্নিকান্ডে পুড়ল ২ দোকান ষড়যন্ত্র করছে বিএনপি ক্ষমতায় আসতে চায় : আসাদুজ্জামান খান কামাল। সমমনা পরিষদ বনশ্রীর বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নোয়াখালী কারাগারে ডাকাতির মামলার আসামীর মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ৭৭ বার

মাহবুবুর রহমান : নোয়াখালী জেলা কারগারে হৃদরোগে আক্রান্ত হয়ে এক হাজতির মৃত্যু হয়েছে।

কারা সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে কারা হাজতি আবু নাছের মাসুুদ (৫০) বুকে ব্যথা অনুভব করলে তাকে নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ১১টা ৪০ মিনিটের দিকে তার মৃত্যু হয়।

আবু নাছের মাসুুদ চারটি ডাকাতি মামলার আসামি ছিল। গত ২৮ নভেম্বর ২০১৯ ইং তারিখে পুলিশ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করে। তিনি বেগমগঞ্জের দূর্গাপুর ইউনিয়নের বাদশা বাড়ির মমিন উল্যার ছেলে।

নোয়াখালী কারাগারের জেল সুপার মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাসুদ বুকে ব্যথা অনুভব করলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। সে ডাকাতির ৪টি মামলায় ৩৯৫ ও ৩৯৭ ধারার আসামি ছিল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম