1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালী কারাগারে ডাকাতির মামলার আসামীর মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১১:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
লালমনিরহাটে সাংবাদিকদের উপরে হামলার ঘটনায় প্রাধান আসামি গ্রেপ্তার ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা । ঠাকুরগাঁওয়ে জাতীয় শোকদিবস উপলক্ষে শিশু একাডেমীর বিভিন্ন কর্মসূচী । ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ৭৫০ টাকার পটাশ সার কিনতে হচ্ছে ১৮০০ টাকায় । আবেগ দিয়ে নয়, বুদ্ধি ও বিচক্ষণতা দিয়ে এগোতে হবে নারীদের: বুলবুলি নির্বাচনী প্রতিহিংসার জেরে সাতকানিয়ায় স্বেচ্ছাসেবক লীগ সভাপতির বড়িতে গুলিবর্ষণ গাজীপুর টঙ্গীতে এমফিটামিন জাতীয় ইয়াবা ট্যাবলেট সহ আটক ৩। মীরসরাইয়ে ৯টি হোটেল ও ৩ বেকারীকে জরিমানা আশুলিয়ায় চাচাতো ভাইয়ের ঘুষিতে আরেক ভাইয়ের মৃত্যু রামগড় এসডিও বাংলোর জমিতে কাটাতারের বেষ্টনী নির্মাণ করায় উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি গঠিত

নোয়াখালী কারাগারে ডাকাতির মামলার আসামীর মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ৬০ বার

মাহবুবুর রহমান : নোয়াখালী জেলা কারগারে হৃদরোগে আক্রান্ত হয়ে এক হাজতির মৃত্যু হয়েছে।

কারা সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে কারা হাজতি আবু নাছের মাসুুদ (৫০) বুকে ব্যথা অনুভব করলে তাকে নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ১১টা ৪০ মিনিটের দিকে তার মৃত্যু হয়।

আবু নাছের মাসুুদ চারটি ডাকাতি মামলার আসামি ছিল। গত ২৮ নভেম্বর ২০১৯ ইং তারিখে পুলিশ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করে। তিনি বেগমগঞ্জের দূর্গাপুর ইউনিয়নের বাদশা বাড়ির মমিন উল্যার ছেলে।

নোয়াখালী কারাগারের জেল সুপার মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাসুদ বুকে ব্যথা অনুভব করলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। সে ডাকাতির ৪টি মামলায় ৩৯৫ ও ৩৯৭ ধারার আসামি ছিল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম