1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পাটোয়ারী হসপিটালে চেম্বার না করায় সহকারী অধ্যাপক ডা. বাবরের উপর হামলা - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

পাটোয়ারী হসপিটালে চেম্বার না করায় সহকারী অধ্যাপক ডা. বাবরের উপর হামলা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১২ জানুয়ারি, ২০২০
  • ১৫৩ বার

নিজস্ব প্রতিবেদক : গতকাল বাদ আসর মোহাম্মদ আকাশ (১৯) এর নেতৃত্বে ১১/১২ জন সন্ত্রাসী কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালের সহকারী অধ্যাপক ডা. জহির উদ্দিন বাবরের উপর অতর্কিত হামলা ঘটনা ঘটে।
হামলায় ডা. জহির উদ্দিন বাবর গুরুতর আহত হন।
মামলা সূত্রে জানা যায়, পাটোয়ারী হসপিটালে চেম্বার করার জন্য বেশ কিছু দিন যাবত অজ্ঞাত ব্যক্তি বিভিন্ন মোবাইল নাম্বার থেকে চাপ প্রয়োগ ও হত্যার হুমকি দিয়ে আসছিল। নাঙ্গলকোট থানা মামলা নাং ১০, তাং ১১-০১-২০ইং। মামলায় ১০/১২ জন অজ্ঞাত দেখিয়ে মো: আকাশকে ১নং ও সাইফুল ইসলাম পাটোয়ারীকে ২নং আসামি করা হয়।
আর হামলার মূল পরিকল্পনা কারী হিসেবে পাটোয়ারী হসপিটালের মালিক মো: সাইফুল ইসলাম পাটোয়ারীকে অভিযুক্ত করে মামলায় উল্লেখ করা হয়েছে।
উল্লেখ্য, ডা. বাবর কলেজ গেইট জেনারেল হসপিটালে প্রতি শনিবার বিকাল ৪টা থেকে ৭টা পর্যন্ত চেম্বার করেন। গত প্রায় ৬ বছর তিনি নাঙ্গলকোট সরকারি হসপিটালের দ্বায়িত্বে ছিলেন, প্রমোশন হওয়ায় তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত।
প্রকাশ থাকে যে এর আগেও বেশ কিছু জাতীয় দৈনিকে নাঙ্গলকোটে হসপিটাল মালিকদের দৌরাত্ম্য নিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে।
প্রতিকার না হওয়ায় দিনদিন এসব ঘটনা ঘটেই যাচ্ছে।
স্বাধিনতা চিকিৎসক পরিষদের একাধিক নেতা এই প্রতিবেদকে জানান, এই ঘটনার সুষ্ঠু বিচার না হলে তারা আর মেম্বার করবেন না।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম