1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পাটোয়ারী হসপিটালে চেম্বার না করায় সহকারী অধ্যাপক ডা. বাবরের উপর হামলা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ভাতিজিকে ধর্ষণের অভিযোগে ফুপার বিরুদ্ধে আদালতে মামলা । রাজশাহীতে র‍্যাবের হাতে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার ইরানি স্কলার ড. সাইয়েদ আলী রেযা মাহদী মুসাভী জিরি মাদরাসা পরিদর্শন করেছেন ঠাকুরগাঁওয়ে দলিত আদিবাসীদের অনূকুলে সংবাদ প্রকশের লক্ষ্যে মতবিনিময় সভা । ঠাকুরগাঁওয়ে আমনের ভরা মৌসুমেও পানি নেই : ধানক্ষেত ফেটে চৌচির । চকোরিয়া প্রেসক্লাবে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন ঠাকুরগাঁওয়ে মন্দিরে আবারও ১৪৪ ধারা জারি । অভিবাসনে পোকা আশুলিয়ায় যুবলীগের শোক দিবস পালিত খাদ্যর দিক দিয়া আমরা স্বয়ংসম্পূর্ণ : এমপি মিলাদ গাজী

পাটোয়ারী হসপিটালে চেম্বার না করায় সহকারী অধ্যাপক ডা. বাবরের উপর হামলা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ৬৮ বার

নিজস্ব প্রতিবেদক : গতকাল বাদ আসর মোহাম্মদ আকাশ (১৯) এর নেতৃত্বে ১১/১২ জন সন্ত্রাসী কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালের সহকারী অধ্যাপক ডা. জহির উদ্দিন বাবরের উপর অতর্কিত হামলা ঘটনা ঘটে।
হামলায় ডা. জহির উদ্দিন বাবর গুরুতর আহত হন।
মামলা সূত্রে জানা যায়, পাটোয়ারী হসপিটালে চেম্বার করার জন্য বেশ কিছু দিন যাবত অজ্ঞাত ব্যক্তি বিভিন্ন মোবাইল নাম্বার থেকে চাপ প্রয়োগ ও হত্যার হুমকি দিয়ে আসছিল। নাঙ্গলকোট থানা মামলা নাং ১০, তাং ১১-০১-২০ইং। মামলায় ১০/১২ জন অজ্ঞাত দেখিয়ে মো: আকাশকে ১নং ও সাইফুল ইসলাম পাটোয়ারীকে ২নং আসামি করা হয়।
আর হামলার মূল পরিকল্পনা কারী হিসেবে পাটোয়ারী হসপিটালের মালিক মো: সাইফুল ইসলাম পাটোয়ারীকে অভিযুক্ত করে মামলায় উল্লেখ করা হয়েছে।
উল্লেখ্য, ডা. বাবর কলেজ গেইট জেনারেল হসপিটালে প্রতি শনিবার বিকাল ৪টা থেকে ৭টা পর্যন্ত চেম্বার করেন। গত প্রায় ৬ বছর তিনি নাঙ্গলকোট সরকারি হসপিটালের দ্বায়িত্বে ছিলেন, প্রমোশন হওয়ায় তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত।
প্রকাশ থাকে যে এর আগেও বেশ কিছু জাতীয় দৈনিকে নাঙ্গলকোটে হসপিটাল মালিকদের দৌরাত্ম্য নিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে।
প্রতিকার না হওয়ায় দিনদিন এসব ঘটনা ঘটেই যাচ্ছে।
স্বাধিনতা চিকিৎসক পরিষদের একাধিক নেতা এই প্রতিবেদকে জানান, এই ঘটনার সুষ্ঠু বিচার না হলে তারা আর মেম্বার করবেন না।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম