1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভিত্তিহীন মিথ্যাচার করে দলের সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা মোটেও সফল হবেনা : জাফর আলম এমপি - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শরীয়তপুরে মুক্তিযোদ্ধার বিরুদ্ধে কৃষকদের মানববন্ধন খুটাখালীতে স্বাধীনতা উৎসব উদযাপন পরিষদের মতবিনিময় সভা সম্পন্ন বাঁশখালীতে ওয়াজের দাওয়াত দিয়ে ডেকে নিয়ে মাওলানাকে মারধরের অভিযোগ দেলোয়ার সভাপতি-এরশাদ সম্পাদক চন্দনাইশ প্রেস ক্লাবের কমিটি গঠন ক্ষয়ক্ষতি ৫ লাখ টাকা, চন্দনাইশে দূর্বৃত্তদের আগুনে পুড়েছে ঘর ও দোকান। রাস্তা-ঘাটে কোনো ময়লা আবর্জনা ফেলা যাবে না- এমপি ফজলে করিম লালমনিরহাটে স্কুল ছাত্র সিক্তসহ সকল ছাত্র-ছাত্রীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নিন্দা ও প্রতিবাদ সভা পাঠ্যপুস্তকে ভারতীয় আধিপত্যবাদ স্থান পেয়েছে তা বাতিল করতে হবে – আ ন ম এহসানুল হক মিলন জাতিকে ধর্মহীন করার জন্যই পাঠ্যপুস্তক থেকে মুসলমানদের ধর্ম বিশ্বাসকে বাদ দেওয়া হয়েছে- প্রফেসর চৌধুরী মাহমুদ হাসান লালমনিরহাটের বুড়িমারীস্হল বন্দরের শ্রমিকদের ন্যায্য ৭-দফা দাবি আদায়ের লক্ষ্যে ধর্মঘট-সড়ক অবরোধ

ভিত্তিহীন মিথ্যাচার করে দলের সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা মোটেও সফল হবেনা : জাফর আলম এমপি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ৮৫ বার

চকরিয়া প্রতিনিধি:: ভিত্তিহীন মিথ্যাচার করে দলের সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা মোটেও সফল হবেনা এমন হুঁশিয়ারি উচ্চারণ করে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য হাজী জাফর আলম বলেছেন, ব্যক্তির বিরুদ্ধে নয়; চকরিয়া উপজেলা আওয়ামীলীগ ও সরকারের উন্নয়নের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।
তিনি আরও বলেন, গিয়াস উদ্দিন চৌধুরী গত ২৫বছর ধরে উপজেলা আওয়ামীলীগের দায়িত্বে আছেন। একনাগাড়ে ৪বার ফাঁশিয়াখালীর ইউপি নির্বাচিত চেয়ারম্যান। কারও মিথ্যা সংবাদ বা অপপ্রচারে তার ইমেজ ধ্বংস হতে পারে না। কিন্তু ছোটন কান্তি নাথ সম্প্রতি পত্রিকায় ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে চলছে। যা দলের বিরুদ্ধে অবস্থান নেয়ার সামিল।
রোববার ১২জানুয়ারি রাত ৯টায় চকরিয়া পৌরশহরের সিস্টেম চকরিয়া কমপ্লেক্সে এক সংবাদ সম্মেলনে স্থানীয় সাংবাদিকদের কাছে তিনি এসব কথা তুলে ধরেন।
জাফর আলম এমপি সাংবাদিকদের আরও বলেন, গিয়াস উদ্দিন চৌধুরী বিগত জোট সরকারের আমলে নির্যাতনের শিকার হয়েছেন। তার সহায় সম্পত্তি লুটে নেওয়া হয়েছিলো। তিনি ব্যবসা বাণিজ্য করে আজ এই অবস্থায় এসেছেন। জোট সরকারের আমলে আমি যখন জেলে তখন গিয়াস উদ্দিন চৌধুরী আওয়ামীলীগের হাল ধরে ছিলেন তিনি। কিন্তু একটিমহল উপজেলা নির্বাচন থেকে অদ্যবধি তার বিরুদ্ধে অপপ্রচার চলানোর জন্য ছোটন কান্তিকে ব্যবহার করছে। গিয়াস উদ্দিনের বিরুদ্ধে কোন অভিযোগ থাকলে বিষয়টি সরাসরি এমপি (জাফর আলম) কে জানানোর জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান।
বক্তব্যের একপর্যায়ে বলেন, দলের জন্য গিয়াস উদ্দিন চেয়ারম্যান বড়কিছু; আর সাঈদী ত্যাগি নেতা, সুতারাং দলীয় ঐক্যে ফাটল ধরানোর মতো সংবাদ পরিবেশনে সংবাদকর্মীদের সচেতন হতে হবে। সম্প্রীতি বিনষ্টের মতো সংবাদ পরিবেশন করা যাবেনা। জনকল্যাণে বস্তুনিষ্ঠ লেখনি দেশের উন্নয়নকে তরান্বিত করবে। আক্রমণাত্মক মনগড়া সংবাদ পরিবেশন জাতিকে ভাল হওয়ার পরিবর্তে খারাপের দিকে ঠেলে দিবে। এটি ইতিবাচক দিক নয়। সাংবাদিকরাই জাতির পরিবর্তনশীল উন্নয়নের কারিগর। তাই এসব সংবাদকর্মীদের ব্যাপারেও সাংবাদিক নেতাদের সতর্ক হওয়া প্রয়োজন রয়েছে।
ছোটন কান্তির নাথের প্রসঙ্গে তুলে ধরে উপস্থিত সাংবাদিকদের আরও বলেন, তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে কয়েকটি মামলা দায়ের হয়েছে। এসব মামলা থেকে রেহাই পেতে উল্টা পাল্টা সংবাদ প্রকাশ করছে। সাংসদ জাফর আলম এমপি আরও বলেন, ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ থাকতে পারে। কিন্তু দলের সম্মান ক্ষুন্ন হয় এ ধরণের সংবাদ প্রকাশ থেকে বিরত থাকার আহবান জানান তিনি।
জাফর আলম এমপি আরও বলেন, দৈনিক কালেরকণ্ঠ পত্রিকায় “চকরিয়ার এক গিয়াসের বেপরোয়া কুকর্ম” শিরোনামে প্রকাশিত সংবাদ নিয়ে আমি দ্বিমত পোষণ করেছি। সংবাদে বিন্দুমাত্র সত্যতা নেই। সংবাদটি সম্পূর্ন মিথ্যা, ভিত্তিহীন। মুলত আওয়ামীলীগের উন্নয়ন দেখে অনেকে বেসামাল হয়ে ষড়যন্ত্র ও শুধু মিথ্যাচার করছে। ছোটন কান্তি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে ভিন্নখাতে প্রভাবিত করতে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছে। তিনি মানুষের মধ্যে বিভেদ সৃষ্টি করে সমাজে বিশৃঙ্খলা তৈরীর চেষ্টা করছেন। ছোটন কান্তি অহরহ বিকৃত সংবাদ পরিবেশন করে রাজনীতিবিদদের চরিত্র হনন করে যাচ্ছে। তিনি সাংবাদিকদের জেনে শুনে বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশন করারও আহবান জানান। এসময় চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, মাতামুহুরী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মহসিন বাবুল,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মুসা, কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান,উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু মুসা, লায়ন আলমগীর চৌধুরী ও প্রেসক্লাব নেতৃবৃন্দ এবং বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম