1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাজশাহী খাদ্য নিয়ন্ত্রকের দপ্তরে অনিয়ম পেয়েছে দুদক - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন

রাজশাহী খাদ্য নিয়ন্ত্রকের দপ্তরে অনিয়ম পেয়েছে দুদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জানুয়ারি, ২০২০
  • ১৫০ বার

মঈন উদ্দীন: রাজশাহী জেলা খাদ্য নিয়ন্ত্রকের দপ্তরে দুর্নীতির প্রমাণ পেয়েছেন দুর্নীতি দমন কমিশন (দুদক)। অটোরাইস মিলের উৎপাদন সক্ষমতা না থাকা সত্ত্বেও সক্ষমতার সনদ দেয়া এবং চালকল মালিকদের সাথে যোগসাজেশ করে চাল সংগ্রহসহ নানা অনিয়ম উঠেছে দুদকের তদন্তে। বৃহস্পতিবার দুদক একটি দল অভিযান পরিচালনা করে জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে। দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আলমগীর হোসেনের নেতৃত্বে একটি দল প্রায় তিনঘন্টা ধরে এই অভিযান চালায়।
অভিযান পরিচালনাকারী এই কর্মকর্তা জানান, খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে বেশ কিছু অনয়মের প্রাথমিক প্রমাণ পাওয়া গেছে। এসব বিষয় প্রতিবেদন আকারে ঢাকায় তাদের প্রধান কার্যালয়ে পাঠানো হবে। এরপর সেখান থেকে যে নির্দেশনা দেয়া হবে সে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম