1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় প্রয়াত ছাত্র নেতার মৃত্যুবার্ষিকী পালন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

শরণখোলায় প্রয়াত ছাত্র নেতার মৃত্যুবার্ষিকী পালন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জানুয়ারি, ২০২০
  • ১৫২ বার

নইন আবু নাঈম, বাগেরহাট :
বাগেরহাটের শরণখোলায় বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান বাদলের ২৮তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে । উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ৯ (জানুয়ারী) বৃহস্পতিবার সকাল ১০ টায় কালোব্যাজ ধারণ,শোক র‍্যালী,পুষ্পমাল্য অর্পণ ও দোয়া-মাহফিলের মধ্যদিয়ে তার শাহাদাৎ বার্ষিকী পালন করা হয় । স্থানীয় শহীদ মিনার চত্তরের আলোচণা সভায় বক্তব্য দেন, আওয়ামী লীগ নেতা এম সাইফুল ইসলাম খোকন, শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন খোকন, সাবেক ছাত্রনেতা আবুল হোসেন নান্টু, ছাত্রলীগ নেতা রায়হান উদ্দিন শান্ত, বাদশা আলমগীর আলম,সাইফুল ইসলাম জীবন,খায়রুল শরীফ প্রমুখ ।

উল্লেখ্য ১৯৯২ সালের ৯ জানুয়ারীর ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে আতোতায়ীর গুলিতে নির্মমভাবে খুন হন ছাত্রনেতা মনিরুজ্জামান বাদল ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম