1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরের মাদ্রাসা সুপার নারী নির্যাতন মামলায় খুলনায় গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৬:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দরিদ্র মানুষের মাঝে সৈয়দপুরে জামায়াতে ইসলামী শীতবস্ত্র বির্তরণ রাউজান দলিল লিখক সমিতির সভাপতি অজিত কুমার দে- সম্পাদক মিজানুর রহমান বিএনপি না এলেও নির্বাচন হয়ে যাবে- নজিবুল বশর এমপি মানিকছড়ি উপজেলা বিএনপি কাউন্সিল-২০২২অনুষ্ঠিত সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত রাউজানে কৃষক-কৃষাণি’র মুখে হাসি ফোটাতে ধান কেটে দিলো কৃষক লীগ আনোয়ারায় তোষামোদকারী সাংবাদিকতা ছেড়ে আপোষহীন সাংবাদিকতার আহবান ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু শিবির । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী ৪৭ টি ভাটাতে ইট পোড়ানো প্রস্তুতি সম্পন্ন হলেও আগুন জ্বালানো অনিশ্চিত ! নোয়াখালীতে ৯ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

শ্রীনগরের মাদ্রাসা সুপার নারী নির্যাতন মামলায় খুলনায় গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ৯২ বার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ মুন্সীগঞ্জ শ্রীনগরে দয়হাটা গাউসুল আযম জিলানীয়া দাখিল মাদ্রাসার সুপার নারী নির্যাতন মামলায় খুলনায় গ্রেফতার হয়েছে। গত ১১ জানুয়ারি থেকে রহস্যজনক ভাবে মাদ্রাসা সুপার মাওঃ সোহরাব হোসেন প্রতিষ্ঠানে অনুপস্থিত থাকার পর জানা যায় তিনি দ্বিতীয় স্ত্রীর দেওয়া নারী নির্যাতন মামলায় খুলনায় গ্রেফতার হয়েছেন। ইতিপূর্বে তার বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নানা অনিয়মেরও অভিযোগ উঠেছিল।
বিশ্বস্ত সূত্রে জানাযায়, দীর্ঘ দিন ধরে তিনি শিক্ষাপ্রতিষ্ঠানে উপস্থিত ছাত্রীদের ভর্তি সংক্রান্ত বিষয় ও আগামী ২৬ তারিখে মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন সংক্রান্ত বিষয়ে প্রতিষ্ঠানটি সমস্যার সম্মূখীন হয়ে পড়েছে। এ বিষয়ে প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষকদের কাছে মাদ্রাসার সুপার সোরহাব হোসেনের বিষয়ে জানতে চাইলে
ওই মাদ্রাসার সমাজ বিজ্ঞান শিক্ষক মোঃ আক্তারুজ্জামান বলেন, তিনি কেন অনপুস্থিত আমি বলতে পারবোনা। আমাদের তিনি বলে জাননি। সভাপতি সাহেব বলতে পারবেন।
সহকারী সুপার মোঃ নেছার উদ্দিনের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সে আমাকে কিছু জানিয়ে যাননি। সুপার সোরহাব হোসেন অনুপস্থিতের বিষয়ে সংশ্লিষ্টদের কাছে কোনও ছুটির আবেদন করেছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি কোনও সদত্তর দিতে পারেননি। সুপার সোরহাব হোসেনের প্রথম স্ত্রীর কাছে তার স্বামীর অনুপস্থিতের বিষয়ে জানতে চাইলে রহস্যজনক কারনে তিনি কিছুই বলেতে রাজি হননি।
দয়হাটা গাউসুল আযম জিলানীয়া দাখিল মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি ও শ্রীনগর ইউনিয়ন পরিষদের (সদর) চেয়ারম্যান হাজী মোকলেছুর রহমানের কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মাদ্রাসা সুপার আমার কাছে কোনও ছুটি চাননি। কি কারণে তিনি অনুপস্থিত আছেন তা আমার জানা নেই।

আব্দুর রকিব
শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা
০১৯১৫-৯০৬৮৫৭
১৯/০১/২০২০

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম