1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরের মাদ্রাসা সুপার নারী নির্যাতন মামলায় খুলনায় গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
এখনো প্রত্যন্ত চর অঞ্চলে মহিষের পাল ছাড়িয়ে রাঁখাল ওকি গাড়িয়াল ভাই এর গানের সুর তুলেন তার বাঁশিতে!!! চৌদ্দগ্রামে দৈনিক দেশ রূপান্তর এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুরে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ সৈয়দপুরে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ বদলে গেছে লালমনিরহাটের তিন বিঘা করিডোর ও দহগ্রাম-আঙ্গরপোতা ছিটমহল চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে ৩ দিন ব্যাপী বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন চৌদ্দগ্রামে শুভ সংঘের উদ্যোগে অস্বচ্ছল নারীদের সেলাই প্রশিক্ষণের উদ্বোধন ধর্মীয় অনুশাসন মেনে চললে কেউ অপরাধ করতে পারে না নবীগঞ্জে ঠাকু অনুকূল চন্দ্রের জন্মোৎসবে এসপিআর কালী চরন মন্ডল Pilot video game in Kenya ঠাকুরগাঁওয়ের বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের ইন্তেকাল !

শ্রীনগরের মাদ্রাসা সুপার নারী নির্যাতন মামলায় খুলনায় গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০
  • ১৪৭ বার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ মুন্সীগঞ্জ শ্রীনগরে দয়হাটা গাউসুল আযম জিলানীয়া দাখিল মাদ্রাসার সুপার নারী নির্যাতন মামলায় খুলনায় গ্রেফতার হয়েছে। গত ১১ জানুয়ারি থেকে রহস্যজনক ভাবে মাদ্রাসা সুপার মাওঃ সোহরাব হোসেন প্রতিষ্ঠানে অনুপস্থিত থাকার পর জানা যায় তিনি দ্বিতীয় স্ত্রীর দেওয়া নারী নির্যাতন মামলায় খুলনায় গ্রেফতার হয়েছেন। ইতিপূর্বে তার বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নানা অনিয়মেরও অভিযোগ উঠেছিল।
বিশ্বস্ত সূত্রে জানাযায়, দীর্ঘ দিন ধরে তিনি শিক্ষাপ্রতিষ্ঠানে উপস্থিত ছাত্রীদের ভর্তি সংক্রান্ত বিষয় ও আগামী ২৬ তারিখে মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন সংক্রান্ত বিষয়ে প্রতিষ্ঠানটি সমস্যার সম্মূখীন হয়ে পড়েছে। এ বিষয়ে প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষকদের কাছে মাদ্রাসার সুপার সোরহাব হোসেনের বিষয়ে জানতে চাইলে
ওই মাদ্রাসার সমাজ বিজ্ঞান শিক্ষক মোঃ আক্তারুজ্জামান বলেন, তিনি কেন অনপুস্থিত আমি বলতে পারবোনা। আমাদের তিনি বলে জাননি। সভাপতি সাহেব বলতে পারবেন।
সহকারী সুপার মোঃ নেছার উদ্দিনের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সে আমাকে কিছু জানিয়ে যাননি। সুপার সোরহাব হোসেন অনুপস্থিতের বিষয়ে সংশ্লিষ্টদের কাছে কোনও ছুটির আবেদন করেছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি কোনও সদত্তর দিতে পারেননি। সুপার সোরহাব হোসেনের প্রথম স্ত্রীর কাছে তার স্বামীর অনুপস্থিতের বিষয়ে জানতে চাইলে রহস্যজনক কারনে তিনি কিছুই বলেতে রাজি হননি।
দয়হাটা গাউসুল আযম জিলানীয়া দাখিল মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি ও শ্রীনগর ইউনিয়ন পরিষদের (সদর) চেয়ারম্যান হাজী মোকলেছুর রহমানের কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মাদ্রাসা সুপার আমার কাছে কোনও ছুটি চাননি। কি কারণে তিনি অনুপস্থিত আছেন তা আমার জানা নেই।

আব্দুর রকিব
শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা
০১৯১৫-৯০৬৮৫৭
১৯/০১/২০২০

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম