1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে জাতীয় পার্টির নেতাকে ভ্রাম্যমান আদালতের জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

শ্রীনগরে জাতীয় পার্টির নেতাকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১২ জানুয়ারি, ২০২০
  • ১৫১ বার

শ্রীনগর(মুন্সীগঞ্জ)উপজেলা সংবাদদাতাঃ মুন্সীগঞ্জ শ্রীনগরে জাতীয় পার্টির নেতা আবুল হোসেনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। রবিবার বিকালে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) নিগার সুলতানা এই জরিমানা করেন।
শ্রীনগর উপজেলা জাতীয় পার্টির সাবেক সহ সভাপতি আবুল হোসেন দেউলভোগ বাজার ও সাব রেজিষ্ট্রি অফিসের মাঝামাঝি সরকারী রাস্তা দখল করে ভবন নির্মান শুরু করে। উপজেলা ভূমি অফিস বেশ কয়েকবার মৌখিকভাবে সর্তক করলেও সে কোন কর্ণপাত না করে উল্টো জনসাধারণের ব্যবহার্য সরকারী রাস্তা আরো বেশী দখল করে ভবন নির্মান শুরু করে। এসময় তিনি ভবনের বিপরীত পাশের সরকারী জায়গাও অবৈধভাবে দখলে নেয়। রোববার বিকালে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) নিগার সুলতানা পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে আবুল হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করেন এবং সরকারী জায়গা ছেড়ে দেওয়ার নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম