1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে পোষাক পরিহিত ভুয়া পুলিশ গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

শ্রীনগরে পোষাক পরিহিত ভুয়া পুলিশ গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি, ২০২০
  • ১৪৬ বার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ মুন্সীগঞ্জের শ্রীনগরে এসআই পদবী মর্যাদার পোষাক পরিহিত এক ভুয়া পুলিশ গ্রেফতার হয়েছে। বৃহস্পতিবার বিকালে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়েতুল ইসলাম ভূঞা সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন । তিনি জানান, গত বুধবার দুপুরে উপজেলার হাঁসাড়া এলাকা থেকে ভূয়া পুলিশ সবুজ সরদার (২৯) কে গ্রেফতার করা হয়। সে আলমপুর-বাড়ৈখালী রাস্তার মধ্যবর্তী স্থানে আরো দুই সঙ্গীসহ চেকপোষ্ট বসিয়ে মোটরসাইকেল ছিনতাই করে পালিয়ে যাচ্ছিল। শ্রীনগর থানা পুলিশ আরো জানায়, সবুজ শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার দুবিসায়ওবর গ্রামের আব্দুল মালেক সরদারের ছেলে। সবুজের নামে বিভিন্ন থানায় ছিনতাই, ডাকাতি, মাদকসহ ৫টি মামলা রয়েছে।
পুলিশ সূত্রে জানাগেছে, বুধবার সকালে সে জাজিরা থেকে মাওয়া আসে। সেখানে তার সাথে আরো দুই সহযোগী যোগ দেয়। সেখান থেকে তারা দোহার এলাকার একটি ট্রলালে উঠে ইয়াবা সেবন করে সবুজ পুলিশের পোষাক পরিধান করে। দুপুরের আগে তারা দোহার এলাকায় একটি প্রাইভেট কারের গতি রোধ করে দুটি ব্যাগ, মোবাইল ফোন সেট, স্বর্ণালংকার ও পাসপোর্ট হাতিয়ে নেয়। ছিনতাইয়ের স্বীকার সৌদি প্রবাসী বাচ্চু মোল্লা তার পরিবার নিয়ে সৌদি আরব যাওয়ার জন্য বিমানবন্দর যাচ্ছিলেন। পরে পুলিশের পোষাকধারী ছিনতাইকারী চক্রটি শ্রীনগর উপজেলার বাড়ৈখালী আলমপুর সড়কের মধ্যবর্তী স্থানে চেকপোষ্ট বসায়। এসময় তারা মোটরসাইকেলের কাগজপত্র দেখার নাম করে একটি মোটরসাইকেল ছিনতাই করে। ছিনতাইয়ের স্বীকার সিয়াম বিষয়টি মোবাইল ফোনে জানালে হাঁসাড়া এলাকায় লোকজন পথে ব্যারিকেট সৃষ্টি করে। এসময় শ্রীনগর থানা পুলিশের দুটি টিম ওই এলাকায় অবস্থান করছিল। সবুজ শ্রীনগর থানার এসআই আব্দুল কাদিরের সামনে পরে যায়। ভুয়া পুলিশ সবুজ বিষয়টি বুঝতে পেরে মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টা করে। স্থানীয়দের সহযোগীতায় এসআই কাদির ও পিএসআই মনীষ সরকার ধাওয়া করে সাব ইন্সপেক্টরে র‌্যাঙ্ক ব্যাজধারী সবুজকে আটক করে। তার সহযোগী দুইজন ছিনতাই করা মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় শ্রীনগর থানায় মামলা হয়েছে। উল্লেখ্য গত ২ মাসে শ্রীনগরে পুলিশের পোষাক পরিহিত অবস্থায় দুটি বড় ছিনতাইয়ের ঘটনা ঘটে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম