1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে পোষাক পরিহিত ভুয়া পুলিশ গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দরিদ্র মানুষের মাঝে সৈয়দপুরে জামায়াতে ইসলামী শীতবস্ত্র বির্তরণ রাউজান দলিল লিখক সমিতির সভাপতি অজিত কুমার দে- সম্পাদক মিজানুর রহমান বিএনপি না এলেও নির্বাচন হয়ে যাবে- নজিবুল বশর এমপি মানিকছড়ি উপজেলা বিএনপি কাউন্সিল-২০২২অনুষ্ঠিত সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত রাউজানে কৃষক-কৃষাণি’র মুখে হাসি ফোটাতে ধান কেটে দিলো কৃষক লীগ আনোয়ারায় তোষামোদকারী সাংবাদিকতা ছেড়ে আপোষহীন সাংবাদিকতার আহবান ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু শিবির । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী ৪৭ টি ভাটাতে ইট পোড়ানো প্রস্তুতি সম্পন্ন হলেও আগুন জ্বালানো অনিশ্চিত ! নোয়াখালীতে ৯ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

শ্রীনগরে পোষাক পরিহিত ভুয়া পুলিশ গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ৮৫ বার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ মুন্সীগঞ্জের শ্রীনগরে এসআই পদবী মর্যাদার পোষাক পরিহিত এক ভুয়া পুলিশ গ্রেফতার হয়েছে। বৃহস্পতিবার বিকালে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়েতুল ইসলাম ভূঞা সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন । তিনি জানান, গত বুধবার দুপুরে উপজেলার হাঁসাড়া এলাকা থেকে ভূয়া পুলিশ সবুজ সরদার (২৯) কে গ্রেফতার করা হয়। সে আলমপুর-বাড়ৈখালী রাস্তার মধ্যবর্তী স্থানে আরো দুই সঙ্গীসহ চেকপোষ্ট বসিয়ে মোটরসাইকেল ছিনতাই করে পালিয়ে যাচ্ছিল। শ্রীনগর থানা পুলিশ আরো জানায়, সবুজ শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার দুবিসায়ওবর গ্রামের আব্দুল মালেক সরদারের ছেলে। সবুজের নামে বিভিন্ন থানায় ছিনতাই, ডাকাতি, মাদকসহ ৫টি মামলা রয়েছে।
পুলিশ সূত্রে জানাগেছে, বুধবার সকালে সে জাজিরা থেকে মাওয়া আসে। সেখানে তার সাথে আরো দুই সহযোগী যোগ দেয়। সেখান থেকে তারা দোহার এলাকার একটি ট্রলালে উঠে ইয়াবা সেবন করে সবুজ পুলিশের পোষাক পরিধান করে। দুপুরের আগে তারা দোহার এলাকায় একটি প্রাইভেট কারের গতি রোধ করে দুটি ব্যাগ, মোবাইল ফোন সেট, স্বর্ণালংকার ও পাসপোর্ট হাতিয়ে নেয়। ছিনতাইয়ের স্বীকার সৌদি প্রবাসী বাচ্চু মোল্লা তার পরিবার নিয়ে সৌদি আরব যাওয়ার জন্য বিমানবন্দর যাচ্ছিলেন। পরে পুলিশের পোষাকধারী ছিনতাইকারী চক্রটি শ্রীনগর উপজেলার বাড়ৈখালী আলমপুর সড়কের মধ্যবর্তী স্থানে চেকপোষ্ট বসায়। এসময় তারা মোটরসাইকেলের কাগজপত্র দেখার নাম করে একটি মোটরসাইকেল ছিনতাই করে। ছিনতাইয়ের স্বীকার সিয়াম বিষয়টি মোবাইল ফোনে জানালে হাঁসাড়া এলাকায় লোকজন পথে ব্যারিকেট সৃষ্টি করে। এসময় শ্রীনগর থানা পুলিশের দুটি টিম ওই এলাকায় অবস্থান করছিল। সবুজ শ্রীনগর থানার এসআই আব্দুল কাদিরের সামনে পরে যায়। ভুয়া পুলিশ সবুজ বিষয়টি বুঝতে পেরে মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টা করে। স্থানীয়দের সহযোগীতায় এসআই কাদির ও পিএসআই মনীষ সরকার ধাওয়া করে সাব ইন্সপেক্টরে র‌্যাঙ্ক ব্যাজধারী সবুজকে আটক করে। তার সহযোগী দুইজন ছিনতাই করা মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় শ্রীনগর থানায় মামলা হয়েছে। উল্লেখ্য গত ২ মাসে শ্রীনগরে পুলিশের পোষাক পরিহিত অবস্থায় দুটি বড় ছিনতাইয়ের ঘটনা ঘটে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম