1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগর মারধর করে মসজিদ ইমাম পানিতে ফেলে দেয়ার অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
গাজীপুর টঙ্গীতে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা সহ গ্রেপ্তার ২ আরএমপি’র উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলেন পুলিশ কমিশনার ঠাকুরগাঁওয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা । বাড়ির আঙ্গিনায় মাল্টা চাষ করে সফলতার মুখ দেখছেন ইউপি সচিব কাজী কামাল উদ্দিন বহুমুখী ব্যবহার ঠাকুরগাঁওয়ে পাটখড়ির কদর বেড়েছে ! চৌদ্দগ্রামে ৫ কেজি গাঁজাসহ আটক ১ অধ্যক্ষ ইসমাঈল এর স্মরণ সভা আয়োজন করলো ফতেয়াবাদ কলেজ নবীনগরে বিশ্ব সাহিত্য কেন্দ্রের উদ‍্যোগে সাংস্কৃতিক কার্যক্রম অনুষ্ঠিত শ্রীপুরে পিকআপের ধাক্কায়৷ বেকারি কারখানার পরিবেশক নিহত নবীনগরে ধারাবাহিক মূল‍্যায়ন অভ‍্যন্তরীন প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত

শ্রীনগর মারধর করে মসজিদ ইমাম পানিতে ফেলে দেয়ার অভিযোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ৭২ বার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ মুন্সীগঞ্জ শ্রীনগরে মারধর করে পরে এক মসজিদ ইমাম কে মারধর করার পর পানিতে ফেলেদেয়ার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার ফজরের নামাজের পূর্বে উপজেলার তন্তর ইউনিয়নের পাড়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানিয় এলাকাবাসিরা জানায়, দক্ষিন পাড়াগাঁও বায়তুল মামুর জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ আনোয়ার হোসেন দীর্ঘদিন ধরে তিনি মসজিদে ইমামতি করে আসছিলেন। ওই মসজিদে তাকে ইমাম হিসেবে রাখা ও না রাখার নিয়ে স্থানিয়দের মধ্যে দুটি পক্ষ সৃষ্টি হয়। শনিবার ফজর নামাজের পূর্বে ফরহাদ হোসেন কুট্রির ছেলে স্বজল (২৬) মসজিদের ইমামকে মারধর করার জন্য আগে থেকে ওঁৎ পেতে থাকে। ইমাম ফজরের নামাজ পড়াতে মসজিদের উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দেয়। পথে মধ্যে ওঁৎ পেতে থাকা স্বজল ইমামকে মারধর করে আহত অবস্থায় কাঁঠের পুল থেকে পানিতে ফেলে দেয়। পরে ইমামের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে।
এ ঘটনায় মসজিদের ইমাম শ্রীনগর থানায় একটি অভিযোগ করেছেন।
এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, আমরা খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম