1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগর মারধর করে মসজিদ ইমাম পানিতে ফেলে দেয়ার অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

শ্রীনগর মারধর করে মসজিদ ইমাম পানিতে ফেলে দেয়ার অভিযোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৪ জানুয়ারি, ২০২০
  • ১৭৪ বার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ মুন্সীগঞ্জ শ্রীনগরে মারধর করে পরে এক মসজিদ ইমাম কে মারধর করার পর পানিতে ফেলেদেয়ার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার ফজরের নামাজের পূর্বে উপজেলার তন্তর ইউনিয়নের পাড়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানিয় এলাকাবাসিরা জানায়, দক্ষিন পাড়াগাঁও বায়তুল মামুর জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ আনোয়ার হোসেন দীর্ঘদিন ধরে তিনি মসজিদে ইমামতি করে আসছিলেন। ওই মসজিদে তাকে ইমাম হিসেবে রাখা ও না রাখার নিয়ে স্থানিয়দের মধ্যে দুটি পক্ষ সৃষ্টি হয়। শনিবার ফজর নামাজের পূর্বে ফরহাদ হোসেন কুট্রির ছেলে স্বজল (২৬) মসজিদের ইমামকে মারধর করার জন্য আগে থেকে ওঁৎ পেতে থাকে। ইমাম ফজরের নামাজ পড়াতে মসজিদের উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দেয়। পথে মধ্যে ওঁৎ পেতে থাকা স্বজল ইমামকে মারধর করে আহত অবস্থায় কাঁঠের পুল থেকে পানিতে ফেলে দেয়। পরে ইমামের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে।
এ ঘটনায় মসজিদের ইমাম শ্রীনগর থানায় একটি অভিযোগ করেছেন।
এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, আমরা খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম