1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হৃদয়ে কুমিল্লা সংগঠনের পক্ষ হতে নাঙ্গলকোট উপজেলায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:৫৪ অপরাহ্ন

হৃদয়ে কুমিল্লা সংগঠনের পক্ষ হতে নাঙ্গলকোট উপজেলায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ৭৯ বার

মোঃসাইফুল ইসলাম,কুমিল্লা :
কুমিল্লার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন “হৃদয়ে কুমিল্লা”র পক্ষ হতে কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার কাকৈরতলা বাজার মোল্লা কাজিম উদ্দিন হাফিজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিংয়ে মাদ্রাসার ছাত্রদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। আজ বৃহস্পতিবার উপজেলার কাকৈরতলা বাজার কেন্দ্রীয় জামে মসজিদে কম্বল বিতরনের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন “হৃদয়ে কুমিল্লা” সংগঠনের সভাপতি মো. শাহ আালম মুন্সি, সিনিয়র সদস্য সাংবাদিক সাইফুল ইসলাম সবুজ,কাকৈরতলা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সম্মানিত সভাপতি হাজী আব্দুল আজিজ, কেন্দ্রীয় জামে মসজিদের সম্মানিত ইমাম মাওঃ শহিদুল ইসলাম ভূঁইয়া, হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ জাকির হোসেন,পেরিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কাজী মিজানুর রহমান সহ অনেকেই।

শীতবস্ত্র বিতরনের সময় সকলের মাঝে বক্তব্য রাখেন হৃদয় কুমিল্লা সভাপতি শাহ আলম মুন্সি তিনি বলেন- তারা এই আয়োজন করতে পরে গর্ববোধ করছে। তাছাড়া তাদের শীতবস্ত্র বিতরনের কার্যক্রম চলমান রয়েছে। তিনি আরো জানান “হৃদয়ে কুমিল্লা” সংগঠন সামাজিক কাজের পাশাপাশি রক্তদানে ভূমিকা রাখছেন। এবং আগামীতে সংগঠন এগিয়ে যাওয়ার লক্ষে কথা বলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম