1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অবষেশে মৃত্যুকেই বরন করলেন ছাত্রনেতা হাসান মীর - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

অবষেশে মৃত্যুকেই বরন করলেন ছাত্রনেতা হাসান মীর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জানুয়ারি, ২০২০
  • ১৬৫ বার

মেহেদী হাসান, শরণখোলা (বাগেরহাট) :
দুরারোগ্য লিভার ক্যানসারে আক্রান্ত হয়ে অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন বাগেরহাটের শরণখোলা উপজেলা ছাত্রলীগের আহবায়ক হাসান মীর (৩০)। ০৯,জানুয়ারী (বৃহস্পতিবার) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ।
উপজেলা ভূমি অফিসের চতুর্থ শ্রেণির কর্মচারী মো. নাছির উদ্দিন মীরের ছেলে হাসান মীর। স্কুলজীবন থেকেই ছাত্রলীগের বিভিন্ন পদের দায়িত্ব পালন করেছেন হাসান। বর্তমানে উপজেলা ছাত্রলীগের আহবায়কের দায়িত্বে নিয়োজিত ছিলেন তিনি। দলকে সুসংগঠিত করে বিএনপি-জামায়াতের শাসনামলে রাজপথে থেকে আন্দোলন করেছেন হাসান এবং সেই সময়ে বহুবার হামলার শিকারও হয়েছেন তিনি। এছাড়া জোট সরকারের আমলে তার বিরুদ্ধে ২০টি মামলা হয়। পরিবার সুত্র জানায়, বুকে ব্যাথা নিয়ে ২০১৯ সালের নভেম্বর মাসের শেষের দিকে ভারতে চিকিৎসার জন্য যান হাসান এবং ১৩ ডিসেম্বর ফিরে আসেন। তাতে কোনো পরিবর্তন না হয়ে দিন দিন শারিরীক অবনতি ঘটে। পরে ২৬ ডিসেম্বর ঢাকার ল্যাব এইডে এবং ৩০ ডিসেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ১৩নম্বর বেডে হাসানকে ভর্তি করে তার পরিবার। ৮দিন পর বৃহস্পতিবার দপুরে তার মৃত্যু হয়। হাসানের মৃত্যুর খবরে উপজেলা ছাত্রলীগের মাঝে গভীর শোকের ছায়া নেমে এসেছে। অপরদিকে, ওই ছাত্র নেতার মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা গভীর শোক-সমবেদনা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম