1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়া উপজেলা আইনজীবি সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

চকরিয়া উপজেলা আইনজীবি সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জানুয়ারি, ২০২০
  • ১৮৫ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া: চকরিয়া উপজেলা আইনজীবি সমিতির ২০২০ সালের বার্ষিক নির্বাচন বৃহস্পতিবার (৩০ জানুয়ারী) উৎসবমুখর আয়োজনে সম্পন্ন হয়েছে। আইনজীবি সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি সাধারণ সম্পাদক ও জেলা প্রতিনিধি পদে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সমিতির ৫০ জন সদস্য উপস্থিত থেকে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।
এদিন বিকাল দুইটায় শুরু হয়ে চারটা পর্যন্ত ভোট গ্রহণ চলে। গণনা শেষে নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট জসিম উদ্দিন, সহকারি নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোঃ রায়হান উদ্দিন ও সহকারী নির্বাচন কমিশনার অ্যাডভোকেট শাহরিয়ার ফয়সাল নিন্মোক্ত ফলাফল ঘোষণা করেন। ঘোষিত ফলাফলে সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট শহীদ উল্লাহ চৌধুরী ও অ্যাডভোকেট গোলাম সরওয়ার সমান ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন।
অন্যদিকে নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাবেক সফল ছাত্রনেতা তরুন আইনজীবি অ্যাডভোকেট মো. ওমর ফারুক। জেলা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মো. মাঈন উদ্দিন।
আইনজীবি সমিতির ১১টি পদের মধ্যে অবশিষ্ট ৮টি পদে প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচিতরা হলেন সহ-সভাপতি অ্যাডভোকেট মো. ওমর আলী ও অ্যাডভোকেট মুজিবুল হক, সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিফতাহ উদ্দিন আহমদ, পাঠাগার সম্পাদক আশিকুল বছির নকিব, আপ্যায়ন সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সদস্য নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট নুরুল হুদা, অ্যাডভোকেট আলহাজ মো. শাহ আলম ও অ্যাডভোকেট মোঃ গিয়াস উদ্দিন।
নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী সভাপতি পদে দুই প্রার্থী সমান ভোটে নির্বাচিত হওয়ায় এডভোকেট গোলাম সরওয়ার প্রথম ছয়মাস ও অ্যাডভোকেট শহীদ উল্লাহ চৌধুরী পরবর্তী ছয়মাস দায়িত্ব পালন করবেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম