1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে বিশেষজ্ঞ চিকিৎসকের সেবা বর্জন ॥ রোগীদের চরম দুর্ভোগ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

নাঙ্গলকোটে বিশেষজ্ঞ চিকিৎসকের সেবা বর্জন ॥ রোগীদের চরম দুর্ভোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৫ জানুয়ারি, ২০২০
  • ১৯৬ বার

নিজস্ব প্রতিবেদক :
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা: জহির উদ্দিন মোহাম্মদ বাবরের উপর সন্ত্রাসী হামলার ঘটনার প্রতিবাদে নাঙ্গলকোটে বিশেষজ্ঞ চিকিৎসক সেবা বর্জনের ঘোষণা দিয়েছেন। গতকাল বুধবার নাঙ্গলকোট আল্ট্রা মডার্ণ হাসপাতালে এ সেবা বর্জনের ঘটনা ঘটে। ওই হাসপাতালে চিকিৎসা সেবা বর্জনের ঘোষণা দেন নবজাতক, শিশু ও কিশোর রোগ বিশেষজ্ঞ চিকিৎসক এম. শহিদ উল্যাহ এমবিবিএস, বিসিএস স্বাস্থ্য। তার হঠাৎ এমন সিদ্ধান্তে চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের স্বজনদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। বুধবার বিকেলে নাঙ্গলকোট আল্ট্রা মডার্ণ হাসপাতালে গিয়ে দেখা যায় শতাধিক চিকিৎসা প্রার্থী ওই চিকিৎসকের আশায় বসে থেকে বিনা চিকিৎসায় ফিরে যাচ্ছে।
এ ব্যাপারে চিকিৎসক এম শহিদ উল্যাহ বলেন, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা: জহির উদ্দিন মোহাম্মদ বাবরের উপর সন্ত্রাসী হামলার ঘটনার প্রতিবাদে আমি এ সিদ্ধান্ত নিয়েছি। আল্ট্রা মডার্ণ হাসপাতালে চিকিৎসা প্রার্থীদের লাকসামে এসে আমার কাছে অথবা অন্য কোন চিকিৎসকের কাছে রোগীদের চিকিৎসা করানোর পরামর্শ দিয়েছি। নাঙ্গলকোটের রোগীদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিক দুঃখ প্রকাশ করছি।
এ ব্যাপারে নাঙ্গলকোট আল্ট্রা মডার্ণ হাসপাতালের ম্যানেজার এস এম আজাদুজ্জামান আজাদ বলেন, ডাক্তার সাহেব চিকিৎসা না দেয়ায় আজকে আমাদের অনেক ক্ষতি হয়ে গেছে। অন্তত শতাধিক রোগী চিকিৎসা সেবা নিতে পারেনি। আমরাও ডা: জহির উদ্দিন মোহাম্মদ বাবরের উপর সন্ত্রাসী হামলার ঘটনার নিরপেক্ষ ও সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচার দাবী করছি।
উল্লেখ্য, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে সহকারী অধ্যাপক চিকিৎসক জহির উদ্দিন মোহাম্মদ বাবর প্রতি শনিবার বিকেল ৪টা থেকে নাঙ্গলকোট জেনারেল হাসপাতালে রোগী দেখেন। গত শনিবার আসরের নামাজ পড়ে কলেজ মসজিদ থেকে বের হলে ওই চিকিৎসকের উপর সন্ত্রাসী হামলা চালায় দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই চিকিৎসক বাদী হয়ে নাঙ্গলকোট পৌর সদরের হরিপুর গ্রামের হারুন রশিদের ছেলে আকাশ (১৯), নাঙ্গলকোট পাটোয়ারী জেনারেল হাসপাতালের মালিক সাইফুল ইসলাম পাটোয়ারী’সহ (৪০) অজ্ঞাত নামা ১০-১২ জনের বিরুদ্ধে নাঙ্গলকোট থানায় মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম