1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাদকমুক্ত সমাজ গঠনই আমাদের মূল উদ্দেশ্য : আলহাজ্ব জাহাঙ্গীর আলম - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

মাদকমুক্ত সমাজ গঠনই আমাদের মূল উদ্দেশ্য : আলহাজ্ব জাহাঙ্গীর আলম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০
  • ১৬২ বার

মাহবুবুর রহমান : মাদক আমাদের সমাজের সবার জন্য অভিশাপ। এ অভিশাপ থেকে বাাঁচতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।তাই খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে হবে। এ জন্য মাদক মুক্ত সমাজ হবে আমাদের মূল উদ্দেশ্য – নোয়াখালীর চাটখিলে আলোকিত ভীমপুর একতা সংঘের উদ্যোগে নাইট শর্ট ক্রিকেটের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে এসব কথা বলেন। হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলা দেখেন ও বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরন করেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম।

এসময় আরো উপস্থিত ছিলেন চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, চাটখিল থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম