1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অপরাজিতা সংগীতার স্বল্পদৈর্ঘ্য ‘রিভোল্ট’ জিতলো ৮ পুরস্কার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেট কারসহ ডাকাত রিপন গ্রেফতার শ্রেণীকক্ষ সংকটে পাঠদান ব্যাহত, জরুরি ভিত্তিতে ভবন প্রয়োজন নোয়াখালীতে ব্যবসায়ীকে পিটিয়ে জখম, প্রতিষ্ঠান ভাঙচুর ও লুট দেশে মেডিকেল ডিভাইস তৈরি করলে তা সাধারণ মানুষের কাছে সহজলভ্য হবে’ -স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন নবীগঞ্জ শহরের রাজা কমপ্লেক্সে হামলা ভাংচুর ও ৪ ঘন্টাব্যাপী সংঘর্ষ! শহর রণক্ষেত্র- আহত অর্ধশতাধিক৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ৷ লালমনি এক্সপ্রেস ট্রেনে যাত্রী ভোগান্তির শিকার দেখার কেউ নেই। চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধাদের মাঝে ট্রাই সাইকেল বিতরণ চৌদ্দগ্রামের বাতিসায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিবের ১৮তম মৃত্যুবার্ষিকী পালন

অপরাজিতা সংগীতার স্বল্পদৈর্ঘ্য ‘রিভোল্ট’ জিতলো ৮ পুরস্কার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০
  • ১১৮ বার

উত্তম অরণঃ
ভারতের ‘হট্টমেলা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’ থেকে ৮টি পুরস্কার জিতে নিলো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রিভোল্ট’। শ্রেষ্ঠ নির্মাতা ও স্ক্রিন প্লে সহ ৮ বিভাগে পুরস্কার জেতে অপরাজিতা সংগীতা পরিচালিত ছবিটি।

যেসব বিভাগে ছবিটি পুরস্কৃত হয়েছে সেগুলো হচ্ছে, ডিরেকশন- অপরাজিতা সংগীতা, ওভারঅল কমপ্যাক্ট প্রোডাকশন- ক্রিয়েটিভ প্রমোশনস, স্ক্রিনপ্লে- শাহাদাত রাসএল, সিনেমাটোগ্রাফি- এল অপু রোজারিও, এডিটিং- সামির আহমেদ,
টাইটেল ডিজাইন- নাইমা জারিফ, ভিএফএক্স- জিসা ক্রিস্টোফার এবং ওভারঅল এক্টিংয়ে সানজিদা প্রীতি, জুলফিকার চঞ্চল, বৈদ্যনাথ অধিকারী, ইরফান হাইউম, দাউদ নূর, রিগান সোহাগ রত্ন, মিঠা মামুন, ডালিম ঢালি, আনোয়ার আনার এবং ইফতেখার আহমেদ বাবু।

বাংলাদেশ শর্ট ফিল্ম ফোরাম আয়োজিত ‘১৫তম আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য ও স্বাধীন চলচ্চিত্র উৎসব’-এর মূল পর্বে প্রিমিয়ার হওয়া ‘রিভোল্ট’ ইতোমধ্যে দেশ-বিদেশের অনেকগুলো উৎসবে প্রদর্শিত হয়েছে। পরিচালক অপরাজিতা সংগীতা জানান, নারী ও তার যাপিত জীবনের বাকস্বাধীনতাহীন বাস্তবতার গল্প ‘রিভোল্ট’।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম