1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কক্সবাজারে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

কক্সবাজারে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১০ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৬৭ বার

ঈদগাঁহ, কক্সবাজার প্রতিনিধি :
কক্সবাজারের টেকনাফে র্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নুরুল আমিন নামের শীর্ষ রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছে।
সে লেদা নুরালী পাড়ার মৃত মকতুল হোসেনের ছেলে।
রবিবার (৯ ফেব্রুয়ারী) দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার হ্নীলা পশ্চিম লেদা নরালী পাড়া পাহাড়ে বন্দুকযুদ্ধের ঘটনাটি বলে জানিয়েছে র্যাব।
ঘটনাস্থল থেকে ১টি থ্রি-কোয়ার্টার গান, ১টি ওয়ান শুটার গান, ৪টি তাজা কার্তুজ, ৩টি খালি খোসা, ১০০টাকাসহ ১টি মানি ব্যাগ, ১টি মোবাইল, মিয়ানমারের ১১টি এমপিটি সিমকার্ড ও একটি দেশীয় সীমসহ মোবাইল উদ্ধার করা হয়েছে।
র্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব জানিয়েছেন, পাহাড়ে অবস্থান করা ৬/৭জন স্বশস্ত্র ডাকাত র্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে র্যাবের ল্যান্সনায়েক আজহারুল ইসলাম এবং সিপাহী মোঃ সোহেল আহত হয়।
এরপর র্যাব সদস্যরাও সরকারী সম্পদ এবং আত্মরক্ষার্থে কিছুক্ষণ পাল্টা গুলিবর্ষণ করলে স্বশস্ত্র দুবৃর্ত্তরা পাহাড়ের ভেতরে পালিয়ে যায়।
তিনি জানান, গুলিবিদ্ধ অবস্থায় শীর্ষ রোহিঙ্গা ডাকাত নুরুল আমিনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম