1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কেন্দ্রে এজেন্টদের ঢুকতে দেওয়া হচ্ছে না : তাবিথ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

কেন্দ্রে এজেন্টদের ঢুকতে দেওয়া হচ্ছে না : তাবিথ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৭৫ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে কিছু ভোট কেন্দ্রে পোলিং এজেন্টদের ঢুকতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ করেছেন বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টার কিছু পরে গুলশান-২ নম্বরে আল মানারাত ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিয়ে এ অভিযোগ করেন তিনি।

তাবিথ বলেন, আমরা জানতে পেরেছি কিছু কেন্দ্রে আমাদের এজেন্টদের ঢুকতে দেওয়া হচ্ছে না। আমরা চাই নির্বাচনের পরিবেশ যেন সুষ্ঠু থাকে। ভোটের মাধ্যমে আমরা বিজয়ী হব।

এর আগে, তাবিথ আউয়ালের সঙ্গে ভোট প্রদানের সময় তার বাবা আব্দুল আউয়াল মিন্টু, তার স্ত্রী নাছরিনা আউয়ালসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তাবিথ আউয়াল ভোট দেওয়ার পর তার বাবা আব্দুল আউয়াল মিন্টু ও তার মা একই কেন্দ্রে ভোট দেন।

এ দিন সকাল পৌনে সাতটার দিকে পরিবারের সদস্যদের নিয়ে ভোট কেন্দ্রে যান তাবিথ। ভোট প্রদান শেষে বিজয় চিহ্ন দেখান তিনি।

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল ৪টা পর্যন্ত।

ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে এবার দুই সিটির ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনে ১ হাজার ৩১৮টি ভোট কেন্দ্র ও ৭ হাজার ৮৫৭টি ভোট কক্ষ রয়েছে। এবারের ভোটে ঢাকা উত্তরে ৩০ লাখ ১০ হাজার ২৭৩ জন ভোটার ভোট দেবেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম