1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কেন্দ্রে এজেন্টদের ঢুকতে দেওয়া হচ্ছে না : তাবিথ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৬:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দরিদ্র মানুষের মাঝে সৈয়দপুরে জামায়াতে ইসলামী শীতবস্ত্র বির্তরণ রাউজান দলিল লিখক সমিতির সভাপতি অজিত কুমার দে- সম্পাদক মিজানুর রহমান বিএনপি না এলেও নির্বাচন হয়ে যাবে- নজিবুল বশর এমপি মানিকছড়ি উপজেলা বিএনপি কাউন্সিল-২০২২অনুষ্ঠিত সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত রাউজানে কৃষক-কৃষাণি’র মুখে হাসি ফোটাতে ধান কেটে দিলো কৃষক লীগ আনোয়ারায় তোষামোদকারী সাংবাদিকতা ছেড়ে আপোষহীন সাংবাদিকতার আহবান ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু শিবির । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী ৪৭ টি ভাটাতে ইট পোড়ানো প্রস্তুতি সম্পন্ন হলেও আগুন জ্বালানো অনিশ্চিত ! নোয়াখালীতে ৯ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

কেন্দ্রে এজেন্টদের ঢুকতে দেওয়া হচ্ছে না : তাবিথ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৮৮ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে কিছু ভোট কেন্দ্রে পোলিং এজেন্টদের ঢুকতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ করেছেন বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টার কিছু পরে গুলশান-২ নম্বরে আল মানারাত ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিয়ে এ অভিযোগ করেন তিনি।

তাবিথ বলেন, আমরা জানতে পেরেছি কিছু কেন্দ্রে আমাদের এজেন্টদের ঢুকতে দেওয়া হচ্ছে না। আমরা চাই নির্বাচনের পরিবেশ যেন সুষ্ঠু থাকে। ভোটের মাধ্যমে আমরা বিজয়ী হব।

এর আগে, তাবিথ আউয়ালের সঙ্গে ভোট প্রদানের সময় তার বাবা আব্দুল আউয়াল মিন্টু, তার স্ত্রী নাছরিনা আউয়ালসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তাবিথ আউয়াল ভোট দেওয়ার পর তার বাবা আব্দুল আউয়াল মিন্টু ও তার মা একই কেন্দ্রে ভোট দেন।

এ দিন সকাল পৌনে সাতটার দিকে পরিবারের সদস্যদের নিয়ে ভোট কেন্দ্রে যান তাবিথ। ভোট প্রদান শেষে বিজয় চিহ্ন দেখান তিনি।

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল ৪টা পর্যন্ত।

ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে এবার দুই সিটির ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনে ১ হাজার ৩১৮টি ভোট কেন্দ্র ও ৭ হাজার ৮৫৭টি ভোট কক্ষ রয়েছে। এবারের ভোটে ঢাকা উত্তরে ৩০ লাখ ১০ হাজার ২৭৩ জন ভোটার ভোট দেবেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম