1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোবিন্দগঞ্জে একদিনের ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ আরও দুইজনের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

গোবিন্দগঞ্জে একদিনের ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ আরও দুইজনের মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৩১ বার

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা :
গাইবান্ধা গোবিন্দগঞ্জে দুইদিনে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় শিশু সহ আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে গত দুইদিনে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে সহ মোট চার জনের মৃত্যুর ঘটনা ঘটেছে।
জানা গেছে, গত বুধবার রাত আনুমানিক ১১টার দিকে উপজেলার কোমরপুর এলাকায় শিমু বেকারীর কর্মচারী খোরশেদ আলম (৩১) রাস্তার পাশে বেকারীর পিকাপভ্যান রেখে রাস্তা পার হয়ে দোকানে বেকারীর টাকা আদায়ের জন্য যাওয়ার সময় অজ্ঞাত একটি দ্রুতগামী বাস তাঁকে স্বজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। গাড়ীর ধাক্কায় খোরশেদ রাস্তার পাশে ছিটকে পড়ে এবং ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। নিহত খোরশেদ আলম গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ ধোপাডাঙ্গা গ্রামের মফিজল হকের পুত্র। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার উপ পরিদর্শক বাবুল আকতার জানান, ঘাতক গাড়িটি আটক করতে অনেক চেষ্টা করা হয়েছে তবে গাড়ী সনাক্ত করা সম্ভব হয়নি।
এদিকে বৃহস্পতিবার দুপুরে উপজেলার চাঁদুপুর সিংগা গ্রামের গোবিন্দগঞ্জ-নাকাইহাট সড়কে দৌড়ে রাস্তা পার হওয়ার সময় ব্যাটারী চালিত ইজিবাইকের ধাক্কায় ঘটনাস্থলেই তামিম (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের আবেদুল ইসলামের পুত্র বলে জানিয়েছেন গোবিন্দগঞ্জ থানার উপ পরিদর্শক আশুতোষ সরকার।
এ নিয়ে গত দুইদিনে একই এলাকায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে সহ চার জনের মৃত্যুর ঘটনা ঘটলো। এর আগে গত মঙ্গলবার রাতে পলাশবাড়ী ও গোবিন্দগঞ্জ উপজেলার সীমান্তবর্তী গোবিন্দগঞ্জের দরবস্ত ইউনিয়নের অভিরামপুর বাজার এলাকায় হানিফ পরিবহনের একটি দ্রুতগামী কোচ বিপরিত দিক থেকে একটি বাঁশবোঝাই ট্রাকের সাথে ধাক্কা লেগে রাস্তার পাশে উল্টে যায়। এসময় বাসের ধাক্কায় রাস্তার পাশে দোকানের সামনে বসে থাকা মা এবং তাঁর মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম