1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোবিন্দগঞ্জে একদিনের ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ আরও দুইজনের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
বর্তমান এবং  ভবিষ্যৎ প্রজন্ম একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশের গর্বিত নাগরিক হবে – মো. তাজুল ইসলাম, (এলজিইডি মন্ত্রী) পোকখালী’র ইউপি চেয়ারম্যান জামিনে মুক্ত চৌদ্দগ্রামে ইউনাইটেড ফর হিউমিনিটি’র অভিষেক ও দুর্ঘটনায় আহত শিক্ষকের মাঝে অর্থ হস্তান্তর ভিসির নির্দেশে বন্ধ প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন, মানেনি কুবি শিক্ষকরা ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে বাংলাদেশ প্রেস কাউন্সিলের মতবিনিময় ফুলবাড়িতে ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে জামায়াত সমর্থিত প্রার্থী ঘূর্ণিঝড়ে রাউজানে দুইটি ঘর বিধ্বস্ত, বিচ্ছিন্ন  বিদ্যুৎ সংযোগ  রাশিয়া তালেবানকে আমন্ত্রণ জানিয়েছে বৃহত্তর বার্ষিক অর্থনৈতিক ফোরামে উদাহরণ দিয়ে বলতে পারবেন না, কোথাও আমরা মানবাধিকার লঙ্ঘন করেছি – সেনা প্রধান  ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জের রেজিয়া হত্যার রহস্য উদ্ঘাটন বিষয়ে – পুলিশের প্রেস ব্রিফিং !

গোবিন্দগঞ্জে একদিনের ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ আরও দুইজনের মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৪৬ বার

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা :
গাইবান্ধা গোবিন্দগঞ্জে দুইদিনে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় শিশু সহ আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে গত দুইদিনে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে সহ মোট চার জনের মৃত্যুর ঘটনা ঘটেছে।
জানা গেছে, গত বুধবার রাত আনুমানিক ১১টার দিকে উপজেলার কোমরপুর এলাকায় শিমু বেকারীর কর্মচারী খোরশেদ আলম (৩১) রাস্তার পাশে বেকারীর পিকাপভ্যান রেখে রাস্তা পার হয়ে দোকানে বেকারীর টাকা আদায়ের জন্য যাওয়ার সময় অজ্ঞাত একটি দ্রুতগামী বাস তাঁকে স্বজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। গাড়ীর ধাক্কায় খোরশেদ রাস্তার পাশে ছিটকে পড়ে এবং ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। নিহত খোরশেদ আলম গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ ধোপাডাঙ্গা গ্রামের মফিজল হকের পুত্র। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার উপ পরিদর্শক বাবুল আকতার জানান, ঘাতক গাড়িটি আটক করতে অনেক চেষ্টা করা হয়েছে তবে গাড়ী সনাক্ত করা সম্ভব হয়নি।
এদিকে বৃহস্পতিবার দুপুরে উপজেলার চাঁদুপুর সিংগা গ্রামের গোবিন্দগঞ্জ-নাকাইহাট সড়কে দৌড়ে রাস্তা পার হওয়ার সময় ব্যাটারী চালিত ইজিবাইকের ধাক্কায় ঘটনাস্থলেই তামিম (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের আবেদুল ইসলামের পুত্র বলে জানিয়েছেন গোবিন্দগঞ্জ থানার উপ পরিদর্শক আশুতোষ সরকার।
এ নিয়ে গত দুইদিনে একই এলাকায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে সহ চার জনের মৃত্যুর ঘটনা ঘটলো। এর আগে গত মঙ্গলবার রাতে পলাশবাড়ী ও গোবিন্দগঞ্জ উপজেলার সীমান্তবর্তী গোবিন্দগঞ্জের দরবস্ত ইউনিয়নের অভিরামপুর বাজার এলাকায় হানিফ পরিবহনের একটি দ্রুতগামী কোচ বিপরিত দিক থেকে একটি বাঁশবোঝাই ট্রাকের সাথে ধাক্কা লেগে রাস্তার পাশে উল্টে যায়। এসময় বাসের ধাক্কায় রাস্তার পাশে দোকানের সামনে বসে থাকা মা এবং তাঁর মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম